বিনোদন

Pushpa 2: আসছে পুষ্পা ২, অল্লু অর্জুন নিচ্ছেন ১০০ কোটি! নায়িকার পারিশ্রমিক কত?

×
Advertisement

গতবছর থেকেই ‘পুষ্পা দ্যা রাইজ’ নিয়ে উন্মাদনার শেষ নেই সিনেমাপ্রেমীদের মাঝে। এই ছবি মুক্তি পাওয়ার পর থেকেই দক্ষিণী তারকা আল্লু অর্জুন ও রশ্মিকা মন্দনার জনপ্রিয়তা পৌঁছে যায় আন্তর্জাতিক স্তরে। তবে ছবি মুক্তির শুরুতেই পরিচালক সুকুমার জানিয়েছিলেন, এই ছবি দুটি ভাগেই মুক্তি পাবে। প্রথম পার্টের শেষেই তার আভাসও ছিল স্পষ্ট। তবে ২০২২’এর শেষেই এই ছবির দ্বিতীয় ভাগ মুক্তি পাওয়ার কথা ছিল। তবে তা এই মুহূর্তে সম্ভব হচ্ছে না। ২০২৩’এই মুক্তি পাবে ‘পুষ্পা দ্যা রুল’। সম্প্রতি আসন্ন ছবির দুই মুখ্য তারকা অর্থাৎ আল্লু অর্জুন ও রশ্মিকা মন্দনার প্রাপ্ত পারিশ্রমিকের এক বিস্তর ফারাক নিয়ে মিডিয়াতে তুমুল চর্চা চলছে।

Advertisement

‘পুষ্পা দ্যা রাইজ’ ছবিতে অভিনয়ের সময়ও পর্দার পুষ্পার থেকে শ্রীভাল্লীর পারিশ্রমিকের এক বিশাল ব্যবধান ছিল। তবে আসন্ন ছবিতে সেই ব্যবধান বেড়ে গিয়েছে অনেকটাই। খবর অনুযায়ী, আগের ছবিতে অভিনেতার পারিশ্রমিক ছিল ৫০ কোটি টাকা। সেই ছবির জন্যই সুকুমার নিয়েছিলেন ১৮ কোটি টাকা। আর রশ্মিকা মন্দনার পারিশ্রমিক ছিল মাত্র ২ কোটি টাকা। অভিনেতার সাথে অভিনেত্রীর পারিশ্রমিকের ব্যবধান ছিল ৪৮ কোটি টাকা। তবে এবার সেই ব্যবধান বেড়ে দাঁড়িয়েছে ৯৬ কোটিতে, যা শুনে অবাক হচ্ছেন সকলেই।

জানা গেছে, ‘পুষ্পা দ্যা রুল’এর জন্য এবার আল্লু অর্জুন পারিশ্রমিক হিসেবে ১০০ কোটি টাকা নিচ্ছেন। রশ্মিকা মন্দনার পারিশ্রমিক বেড়ে হয়েছে ৪ কোটি টাকা, যা অভিনেতার পারিশ্রমিকের কাছে খুবই সামান্য। উল্লেখ্য, পুষ্পার দ্বিতীয় ভাগের জন্য পরিচালক সুকুমার নিজের পারিশ্রমিক বাড়িয়ে করেছেন ৪০ কোটি। ‘পুষ্পা ২’এর জন্য মোট বাজেট নির্ধারিত হয়েছিল ২০০ কোটি টাকা। তবে পরিচালক ও অভিনেতা-অভিনেত্রীদের পারিশ্রমিক বৃদ্ধি পাওয়ায় ছবির বাজেটও বেশ অনেকটাই বাড়তে চলেছে, তা স্পষ্ট।

Advertisement

ছবির অভিনেতাদের সাথে অভিনেত্রীদের পারিশ্রমিকের এই বিশাল ব্যবধান নিয়ে এই মুহূর্তে শোরগোল পড়েছে গোটা নেটপাড়ায়। ‘পুষ্পা দ্যা রাইজ’এ অভিনয়ের পর আল্লু অর্জুন এর পাশাপাশি রশ্মিকা মন্দনার জনপ্রিয়তাও আকাশ ছোঁয়া হয়ে গিয়েছে। এই ছবিতে অভিনয়ের পর গোটা বিশ্বের মানুষের কাছে পৌঁছে গিয়েছেন তারা। তবে তাও বর্তমানে তাদের পারিশ্রমিকের এত ব্যবধান দেখে অবাক হয়েছেন অনেকেই।

হলিউড থেকে শুরু করে বলিউডের অভিনেত্রীরা বহুবার নিজেদের কম পারিশ্রমিক নিয়ে সোচ্চার হয়েছিলেন। কারিনা কাপুর খান, দীপিকা পাডুকোনের পাশাপাশি বহুবার এই প্রসঙ্গ নিয়ে একাধিক প্রশ্ন তুলেছেন কঙ্গনা রানাওয়াত। এমন কি অস্কারের মঞ্চতেও অভিনেত্রীদের কম পারিশ্রমিক নিয়ে সোচ্চার হয়েছিলেন সকল নায়িকারা। আপাতত, আল্লু অর্জুনের সাথে পর্দার শ্রীভাল্লীর এক বিশাল পারিশ্রমিকের ব্যবধানের খবর প্রকাশ্যে আসতেই আবারও শোরগোল গোটা সিনেমামহলের পাশাপাশি নেটদুনিয়াতেও।

Related Articles

Back to top button