বিনোদন

Pushpa 2: আসতে চলেছে ‘পুষ্পা ২’, এই ছবিতে কত পারিশ্রমিক নেবেন আল্লু অর্জুন ও রশ্মিকা মান্দান্না

Advertisement

Advertisement

গতবছরের শেষ থেকেই ‘পুষ্পা’র ঘোর লেগেছে গোটা বিশ্ববাসীর। পুষ্পার গানের সাথে ইনস্টারিল বানিয়েছেন তারকা থেকে সাধারণ সকলেই। আন্তর্জাতিক স্তরে পৌঁছে গিয়েছে এই গান। পুষ্পার ঘোর এখনো পুরোপুরি কাটেনি, তা বলাই বাহুল্য। এর মধ্যেই শোনা যাচ্ছে খুব শীঘ্রই আসতে চলেছে ‘পুষ্পা ২’। ‘পুষ্পা: দ্যা রাইজ’ ছবির শেষটা দেখেই বোঝা গিয়েছিল এর পরবর্তী সিক্যুয়াল খুব শীঘ্রই আসবে। আর সেই সিক্যুয়ালের জন্য অপেক্ষায় রয়েছেন পুষ্পার অগণিত ভক্তরা। এই ছবিতে যে সমস্ত দক্ষিণী তারকাদের দেখা মিলেছিল তারা পুষ্পার জন্য কিছু কম পারিশ্রমিক নেননি। আর ‘পুষ্পা ২’এর ক্ষেত্রে সেই পারিশ্রমিক যে আরো বাড়তে চলেছে সে নিয়ে কোনো সন্দেহই নেই। এই প্রতিবেদনের মাধ্যমে সেই তথ্যই জানানো হবে সকলকে।

Advertisement

ছবিতে আল্লু অর্জুন ও রশ্মিকা মন্দনার রসায়ন রীতিমতো নজর কেড়েছিল সকলের। পুষ্পার জন্য কিছু কম পারিশ্রমিক নেননি তারা। সেই পারিশ্রমিক যে ভবিষ্যতে আরও বাড়তে চলেছে, তা নিয়ে সন্দেহের অবকাশ নেই। শোনা যাচ্ছে, আল্লু অর্জুন পুষ্পায় অভিনয়ের জন্য ৫০ কোটি টাকা নিয়েছিলেন। সেই পারিশ্রমিক ‘পুষ্পা ২’এর ক্ষেত্রে তিন গুণ বাড়তে চলেছে। অন্যদিকে রশ্মিকা মন্দনা পুষ্পাতে অভিনয়ের জন্য ৮-১০ কোটি টাকা নিয়েছিলেন। সেটাও যে আরো বাড়তে চলেছে, তা আলাদাভাবে বলার প্রয়োজন পড়ে না।

Advertisement

এই দুই তারকা ছাড়াও একাধিক দক্ষিণী তারকাকে দেখা গিয়েছিল এই ছবিতে। তাদের মধ্যে উল্লেখযোগ্য হলেন, সামান্থা-রুথ-প্রভু, ফাহাধ ফাসিলরা। এই ছবিতে শুধুমাত্র একটি আইটেম নম্বরে দেখা মিলেছিল সমন্থা-রুথ-প্রভুর। আর সেই একটা গানেই তিনি রীতিমতো কাঁপিয়ে দিয়েছিলেন। শোনা যাচ্ছে, ছবির সিক্যুয়াল পার্টেও থাকতে পারেন তিনি। পরবর্তী ছবিতে অভিনয় করলে তিনি আগে যা পারিশ্রমিক নিয়েছিলেন, এখন তার দ্বিগুণ পারিশ্রমিক নেবেন।

Advertisement

যার কথা না বললেই নয় তিনি হলেন, ফাহাদ ফাসিল। এই ছবিতে পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। ছবির পরবর্তী সিক্যুয়ালে তিনি যে একটা গুরুত্বপূর্ণ চরিত্র হতে চলেছেন, তা পুষ্পার শেষ দেখেই বোঝা গিয়েছিল। ছবির পরবর্তী সিক্যুয়ালের জন্য তিনি আগের পারিশ্রমিকের কথা মাথায় রেখেই চার্জ করবেন বলেই মনে করা হচ্ছে। পাশাপাশি ছবির নির্দেশক সুকুমারেরও পারিশ্রমিক বাড়তে চলেছে, এমনটাই জানা যাচ্ছে।

আপাতত বহু সিনেমাপ্রেমীরা অপেক্ষায় রয়েছেন পুষ্পার সিক্যুয়াল পর্দায় দেখার জন্য। তবে সেই নিয়ে এখনও অফিশিয়াল কোনো ঘোষণা হয়নি। সেই ঘোষণার অপেক্ষায় আপাতত সকলেই। আসন্ন এই ছবি ‘পুষ্পা: দ্যা রাইজ’এর মতো দর্শকমহলে প্রভাব ফেলতে পারে কিনা এখন সেটাই দেখার।

Recent Posts