×
বলিউডবিনোদন

Alia Bhatt: সাদা শাড়ি ও সাদা ব্লাউজে নিজেকে গাঙ্গুবাঈ চরিত্রে মেলে ধরলেন আলিয়া, ভাইরাল ভিডিও

অজয় দেবগন এবং আলিয়া দুজনকে একসাথে দেখা গেল এই ভিডিওতে

Advertisement

বলিউডের প্রথম সারির কয়েকজন অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন মহেশ ভাটের কন্যা আলিয়া ভাট। খুব কম দিনের মধ্যেই বলিউডে তিনি নিজের একটা আলাদা পরিচয় তৈরি করে ফেলেছেন। তিনি শুধুমাত্র যে পূজা ভাটের বোন কিংবা মহেশ ভাটের কন্যা বলে জনপ্রিয় তা কিন্তু নয়, তার অভিনয় দক্ষতা কিন্তু বেশ কুর্নিশ যোগ্য এবং অনেকের কাছেই তিনি সবথেকে প্রিয় অভিনেত্রীর সম্মান কুড়িয়ে থাকেন। মাঝেমধ্যেই তাকে দেখা যায় ইনস্টাগ্রামে এবং অন্যান্য জায়গায় চর্চায়। যে সমস্ত সেলিব্রেটিদের নিয়ে বিনোদনের পাতা সবসময় ভর্তি থাকে, তার মধ্যে অন্যতম হলেন আলিয়া ভাট।

Advertisement

এহেন অভিনেত্রী এবারে আসতে চলেছেন একেবারে নতুন একটি রোল নিয়ে এবং নতুন একটি সিনেমা নিয়ে। সিনেমাটির নাম গাঙ্গুবাঈ কাঁথিয়াওয়াডি। মুম্বাইয়ের নিষিদ্ধ পল্লীর মাফিয়া রানী গাঙ্গুবাঈ কে নিয়ে তৈরি হচ্ছে এই সিনেমা। এখানে একেবারে নাম ভূমিকায় অভিনয় করতে চলেছেন আলিয়া ভাট। তার সাথে সাথেই এই ছবিতে আমরা দেখতে পাব বলিউডের অ্যাকশন হিরো অজয় দেবগনকে অন্যতম বড় একটি ভূমিকায়।

ইতিমধ্যেই এই ছবিতে আলিয়া ভাটের ফাস্ট লুক এবং অজয় দেবগনের মোশন পোস্টার এবং ফাস্ট লুক সকলের নজর কেড়েছে। রানবির সিং থেকে শুরু করে অন্যান্য তারকাদের কাছে এই সিনেমা অত্যন্ত আকর্ষণীয় হয়ে উঠেছে মাত্র কয়েকদিনের মধ্যেই। কিছুদিন আগে এই সিনেমাকে আইনি জটিলতায় পড়তে হলেও, সমস্ত কিছু কাটিয়ে প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে গাঙ্গুবাঈ। তবে তার আগেই হয়ে গেল এই ছবির ডাবিং এবং অন্যান্য কাজ, যেখানে উপস্থিত ছিলেন অজয় দেবগন এবং আলিয়া ভাট দুজনেই।

Advertisement

মুম্বাইয়ের একটি স্টুডিও থেকে বেরোনোর সময় আলিয়া ভাটকে ছেকে ধরলেন পাপারাজ্জিরা। তাদের অনুরোধ এই ক্যামেরার সামনে আরো একবার পোজ দিতে দেখা গেলো আলিয়াকে। এইদিন আলিয়ার পরনে ছিল গোল্ডেন প্রিন্ট দেওয়া সাদা রঙের শিফন শাড়ি এবং তার সঙ্গে ছিল একটি সাদা রংয়ের ব্লাউজ। গাঙ্গুবাঈ এর চরিত্রে নিজেকে মেলে ধরতে একাধিক প্রচেষ্টা করছেন আলিয়া ভাট, এবং এই পোশাক আশাক তার মধ্যে অন্যতম। আলিয়ার এই অসাধারণ লুকের ভিডিও সোশ্যাল মিডিয়াতে হয়ে গিয়েছে জনপ্রিয়। চলুন দেখে নেওয়া যাক আলিয়া ভাটের আজকের আকর্ষণীয় লুক।

Related Articles

Back to top button