×
বলিউডবিনোদন

Ranbir-Alia: রনবীরের সাথে বিয়ে সেরে ফেলেছেন আলিয়া, নিজের মুখে স্বীকার অভিনেত্রীর

২০১৮ সালে রণবীর কাপুর এবং আলিয়া ভট্ট নিজেদের সম্পর্কের কথা প্রকাশ্যে এনেছিলেন

Advertisement

বলিউড ইন্ডাস্ট্রির তারকাখচিত বিভিন্ন অভিনেতা অভিনেত্রীদের ব্যক্তিগত সম্পর্ক এবং কিছু কার্যকলাপ মাঝেমাঝেই টপ ট্রেন্ডে পরিণত হয়। গ্ল্যামার ওয়ার্ল্ডের ঝকমকে জীবনে থাকা তারকারা কখন কবে কি করবেন সেই নিয়ে বেশ উত্তেজিত থাকেন তাঁদের অনুরাগীরা। বেশ কিছুদিন ধরে ইন্ডাস্ট্রির অন্দরে গুঞ্জন চলছে যে চলতি বছরের এপ্রিল মাসেই নাকি ধুমধাম করে বিয়ে সেরে ফেলবেন বলি তারকা রণবীর কাপুর এবং আলিয়া ভট্ট। বিয়ের রাজকীয় আসরের জন্য অধীর অপেক্ষা করছে রনবীর আলিয়া ভক্তরা। কিন্তু আপনি কি জানেন, ইতিমধ্যেই বিয়ে সেরে ফেলেছেন বলিউডের এই দুই তারকা?

Advertisement

শুনে অবাক লাগলেও, এটাই সত্যি। সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের মুখে এই কথা স্বীকার করেছেন মহেশ কন্যা আলিয়া ভট্ট। তিনি রনবীরের সাথে জীবনের নতুন অধ্যায় শুরু করা প্রসঙ্গে মিডিয়ার সামনে কথা বলতে গিয়ে বলেছেন, “আমাদের অনেক দিন আগেই বিয়ে হয়ে গিয়েছে। মনে মনে আমার রণবীরের সঙ্গে বিয়ে হয়েছে। বহুদিন আগেই আমার ভাবনায় ওর সাথে বিয়ে করে নিয়েছি।”

প্রসঙ্গত উল্লেখ্য, ২০১৮ সালে রণবীর কাপুর এবং আলিয়া ভট্ট নিজেদের সম্পর্কের কথা প্রকাশ্যে এনেছিলেন। সোনাম কাপুরের বিয়েতে হাতে হাত ধরে উপস্থিত হয়েছিলেন দুজনে। তখন নেটদুনিয়ায় গুঞ্জন উঠেছিল যে এই সম্পর্ক টিকবে কি? আসলে দীপিকা ক্যাটরিনার সাথে ঋষি পুত্রের বিচ্ছেদের পর আলিয়ার সাথে সম্পর্কের ভবিষ্যত নিয়ে যথেষ্ট সন্দেহ ছিল অনুরাগীদের। কিন্তু সমস্ত জল্পনা উড়িয়ে দিয়ে দীর্ঘ কয়েক বছর ধরে একই সম্পর্ক ধরে রেখেছেন রণবীর-আলিয়া জুটি। মাঝে মাঝেই তাঁরা একসাথে ছুটি কাটাতে বিদেশে পাড়ি দেন।

Advertisement

বিয়ের প্রসঙ্গে এক সাক্ষাৎকারে রণবীর জানিয়েছিলেন যে ২০২০ সালেই তিনি আলিয়ার সাথে সাত পাকে ঘুরে যেতেন। কিন্তু বাধ সেধেছে অতিমারি। করোনার ভ্রূকুটিতে এখনও বিয়ের রাজকীয় আসর বসতে পারেনি। তবে খুব শীঘ্রই হয়তো এই সম্পর্কের পরিণতি পাবে। রনবীর আলিয়া ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছে কবে তাদের প্রিয় জুটির বিবাহ সম্পন্ন হবে। প্রসঙ্গত উল্লেখ্য, কিছুদিন আগেই আফ্রিকার জঙ্গলে ছুটি কাটাতে গিয়েছিলেন এই জুটি। সেই সমস্ত ছবি নেটপাড়ায় ফাঁস হতেই ব্যাপক ভাইরাল হয়ে গিয়েছিল।

Related Articles

Back to top button