বলিউডবিনোদন

Alia Bhaat: কাঁধ থেকে খুলে পরছে পোশাক, হোলিতে নয়া লুকে হাজির আলিয়া

×
Advertisement

এই মুহূর্তে আলিয়া ভাট বলিউডের ‘গাঙ্গুবাই’। সঞ্জয় লীলা বানশালী পরিচালিত ছবির হাত ধরে মিডিয়াতে চর্চিত তিনি। এই মুহূর্তে অভিনেত্রী নিজের কর্মজীবনের পাশাপাশি নিজের ব্যক্তিগত জীবন নিয়েও লাইমলাইটে রয়েছেন। রণবীর কাপুরের সাথে তার সম্পর্ক বলিউডের ওপেন সিক্রেট। জানা গেছে চলতি বছরের শেষের দিকেই গাঁটছড়া বাঁধতে পারেন তারা। এই নিয়ে কথাবার্তাও হয়েছে দুই পরিবারের মধ্যে। তবে গতবছর তাদের বিয়ের কথা থাকলেও করোনা পরিস্থিতির কারণে, তা পিছিয়ে গিয়েছিল, তা অজানা নয় কারোরই।

Advertisement

কয়েকদিন আগে রোমান্টিক ডিনার ডেটে দেখা মিলেছিল এই তারকা-জুটিকে। যার ঝলক পাপারাজিৎদের ক্যামেরার মাধ্যমে প্রকাশ্যে এসেছিল মিডিয়াতে। সম্প্রতি অভিনেত্রী আবারও চর্চিত সোশ্যাল মিডিয়ার পাতায়। হোলির দিনে নতুন লুকে হাজির অভিনেত্রী। তার এই হোলি স্পেশাল সাজ দেখে মুগ্ধ তার ভক্তরা। সম্প্রতি নেটিজেনের একাংশ আলিয়া ভাটের এই হোলি স্পেশাল লুককে ‘হোলি সারপ্রাইজ’ বলেই অভিহিত করেছেন।

Advertisement

সম্প্রতি অভিনেত্রীর বেশ কয়েকটি ছবি ভাইরাল হয়েছে যেখানে অভিনেত্রীকে ফ্লোরাল প্রিন্টের একটি ডিপনেক, অফ-শোল্ডার শর্ট ড্রেসে দেখা গিয়েছে। পোশাকের সাথে মিলিয়ে ঐ একই ফ্লোরাল প্রিন্টের একটি ব্লেজার পরেছিলেন তিনি। খোলা এলোমেলো চুলে, মানানসই মেকাপে রীতিমতো মোহিত করেছেন সকলকে। হাতে ছিল একাধিক আংটি ও সাদা নেলপলিশ। এই পোশাকে কখনো লম্বা করিডরে দাঁড়িয়ে, আবার কখনো ডিজাইন করা দেওয়ালের সামনে দাঁড়িয়ে ছবি তুলেছেন তিনি। একটি ছবিতে এক কাঁধের ব্লেজার নামিয়ে তীক্ষ্ণ দৃষ্টিতে একটি ছবি তুলেছেন আলিয়া, যা দেখে রীতিমতো পাগল হওয়ার জোগাড় তার ভক্তদের। ছবিগুলি শেয়ার হতে না হতেই ভাইরাল হয়ে গিয়েছে।

বেশির ভাগের মত, অভিনেত্রীকে দুর্দান্ত লাগছিল এই পোশাকে। আসলে গত বেশ কয়েকমাস ধরে গাঙ্গুবাই ছবির প্রচারের জন্য অভিনেত্রীকে সব জায়গায় সাদা পোশাকে দেখা যাচ্ছিল। তবে হোলির দিন এমন রঙিন পোশাকে অভিনেত্রীকে দেখতে পেয়ে বেজায় খুশি তার অগণিত ভক্তরা। উল্লেখ্য, বৃহস্পতিবার ধর্মা প্রোডাকশনের সিইও অপূর্ব মেহেতার জন্মদিনের পার্টিতে উপস্থিত থাকতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে।

উল্লেখ্য, অয়ন মুখার্জ্জী পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে প্রথমবারের জন্য একসাথে দেখা মিলবে আলিয়া ভাট ও রণবীর কাপুরের। এই ছবিতে অমিতাভ বচ্চন সহ দেখা যাবে দক্ষিণী অভিনেতা নাগার্জুন ও সদ্য বিবাহিতা মৌনি রায়কে। চলতি বছরের ৯’ই সেপ্টেম্বর এই ছবি মুক্তি পাবে বড়পর্দায়। তবে আপাতত এই তারকা-জুটির অগণিত ভক্তরা ‘ব্রহ্মাস্ত্র’এর অপেক্ষায়। এছাড়াও ‘রকি অ্যান্ড রানি কি লাভ স্টোরি’তে রণবীর সিংয়ের বিপরীতে দেখা মিলবে অভিনেত্রীর। ‘ডার্লিংস’, ‘আরআরআর’এর মতো ছবিতেও দেখা যাবে অভিনেত্রীকে।

Related Articles

Back to top button