বলিউডবিনোদন

সুস্থ হয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন অক্ষয় কুয়ার, পোস্ট করে জানালেন স্ত্রী টুইংকেল

কিছুদিন আগে করনাভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন অভিনেতা অক্ষয় কুমার।

×
Advertisement

অক্ষয় কুমার বলিউডে তাঁর ফিটনেসের জন্য অত্যন্ত জনপ্রিয়। এত বেশি বয়সে তার মত ফিট অভিনেতা বোধহয় খুব কম রয়েছেন। আর এই ফিটনেস-এর ফান্ডা তিনি বেশ কয়েকদিন আগে সোশ্যাল মিডিয়াতে আপলোড করেছিলেন। কিন্তু তার ভক্তদের মন ভেঙে গিয়েছিল যখন তারা জানতে পারেন তাদের প্রিয় তারকা অক্ষয় কুমার করোনা আক্রান্ত হয়েছেন। ইনস্টাগ্রামে উপচে পড়ে ছিল ভক্তদের সুস্থ হবার বার্তা। আর সেই বার্তা এবং অগণিত ভক্তদের প্রার্থনা সঙ্গী করেই হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন অক্ষয় কুমার।

Advertisement

অক্ষয় কুমারের স্ত্রী টুইংকেল খান্না ইনস্টাগ্রামে একটি কার্টুন পোস্ট করে এই বিষয়টি সম্পর্কে জানিয়েছেন। তিনি ক্যাপশন লিখেছেন, অক্ষয় এখন সম্পূর্ণ সুস্থ আর সবল। ওকে পাশে পেয়ে আমার ভালো লাগছে। তার সঙ্গে হ্যাশট্যাগ, অল ইজ ওয়েল। এই খবরটি জানার পরেই সকলের মধ্যে উচ্ছ্বাস উন্মাদনা শুরু হয়ে গিয়েছে।যদিও এখনও জানা যাচ্ছে না অক্ষয় কুমার সম্পূর্ণরূপে করোনা মুক্ত হয়েছেন কি হয়নি। তবে টুইংকেল খান্না জানিয়েছেন অভিনেতা সম্পূর্ণ ভালো আছেন এবং বাড়ি ফিরেছেন।

প্রসঙ্গত, বিগ বাজেট ছবি রাম সেতুর শুটিং করার সময় অভিনেতা অক্ষয় কুমার করোনা পজিটিভ ধরা পড়েছিলেন। তারপর থেকে এই ছবির শুটিং কিছু টা বন্ধ হয়ে গিয়েছিল। যদিও অক্ষয়ের দুই নায়িকা জ্যাকলিন ফার্নান্ডেজ এবং নুসরাত ভারুচা করোনা নেগেটিভ ছিলেন। এই ছবির সেটে আরো ৪৫ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। ৪ এপ্রিল নিজের করণা আক্রান্ত হবার কথা টুইট করে সকলকে জানিয়ে ছিলেন অক্ষয় কুমার। তিনি লিখেছিলেন, “সকলকে জানাতে চাই, আজকে সকালবেলা জানতে পেরেছি আমি করোনাভাইরাস পজিটিভ। সমস্ত প্রটোকল এর সাথে নিজেকে আইসোলেশনে রাখার ব্যবস্থা গ্রহণ করছি। আমার একান্ত অনুরোধ, যারা সম্প্রতি আমার সংস্পর্শে এসেছেন তারা যেন নিজেদের টেস্ট করিয়ে নেন অতি শীঘ্রই।’ যদিও তারপরে অক্ষয় কুমার জানিয়েছিলেন, ডাক্তারের পরামর্শ মতো তিনি হাসপাতালে ভর্তি হচ্ছেন।

Advertisement

Related Articles

Back to top button