বলিউডবিনোদন

সাচ্চা হিন্দুস্তানি, লকাডাউনে এবার থিয়েটার কর্মীদের সাহায্যের পথে অক্ষয় কুমার

×
Advertisement

কৌশিক পোল্ল্যে: দেশের স্বার্থে কিভাবে পাশে দাঁড়াতে হয় তার প্রকৃষ্ট উদাহরন বলিউডের খিলাড়ি অক্ষয় কুমার। দেশের কঠিন পরিস্থিতিতে সাহায্যের হাত বাড়িয়ে দিতে এতটুকু দ্বিধা করনেনি তিনি। আগেই প্রধানমন্ত্রীর তহবিলে (পিএম কেয়ার) ২৫ কোটি টাকার বড়সড় অনুদান দিয়ে খবরের শীর্ষে উঠে এসেছেন। এখানেই তার সাহায্যের সমাপ্তি ঘটেনি।

Advertisement

দেশের স্বাস্থ্যব্যবস্থার বেহাল অবস্থা দেখে মর্মাহত হন এই অভিনেতা। তবু হাল না ছেড়ে এগিয়ে এলেন সাহায্যের অঙ্গীকারে। স্বাস্থ্যকর্মীদের ব্যক্তিগত সুরক্ষা সামগ্রী (পিপিই) জোগানের কারনে আরও ৩ কোটির অনুদান করে দেন অনায়াসে। তিনি জানান, যারা রাতদিন পরিশ্রম করে রোগীদের সেবায় নিয়োজিত রয়েছেন তাদের সুরক্ষা আগে দরকার।

স্টুডিওপাড়ার বেকার কর্মীদের সাহায্যে এগিয়ে এসেছেন বহু সেলিব্রিটি। তাদের নিয়মিত খাবার সরবরাহ থেকে শুরু করে মাসিক মাইনে দেওয়ার ব্যবস্থা করেছেন সলমান খান, একই পথে হেঁটেছেন অমিতাভ বচ্চন। ব্যক্তিগত উদ্যোগে বহু মানুষের মুখে অন্ন তুলে দিচ্ছেন বেশকিছু তারকা, করে দিচ্ছেন রেশনের ব্যবস্থা।

Advertisement

এবার থিয়েটার কর্মীদের পাশে দাঁড়িয়ে, দুর্দিনে তাদের সহায় হলেন অক্ষয়। বিশেষ সূত্রে জানা গিয়েছে তিনি থিয়েটার কর্মীদের চরম সমস্যা সম্পর্কে অবগত রয়েছেন, থিয়েটার বন্ধ থাকার আর্টিস্ট সহ অন্যান্য কর্মীদের অবস্থা দুর্বিসহ, বাড়তে থাকা লকডাউনে অন্নসংস্থানের সঠিক সুরাহা হয়নি। এ বিষয়ে উক্ত থিয়েটার কর্মীদের সঙ্গে অক্ষয় কথা বলে নেন, এবং চলতি মাসে তাদের বেতনও দেওয়া হয়েছে। তাদের যে কোনো সমস্যায় সবসময় সাহায্যের আশ্বাস দিয়েছেন অভিনেতা।

নিজের উদারতা ও মহানুভবতা দিয়ে আরও একবার প্রমান করে দিলেন পাসপোর্টে তিনি কানাডিয়ান হলেও, মন থেকে একজন ‘সাচ্চা হিন্দুস্তানি’।

Related Articles

Back to top button