টুইঙ্কল খান্নাকে বিয়ে করার আগে এই ৫ মহিলার সঙ্গে সম্পর্ক ছিল অক্ষয় কুমারের

বলিউড খিলাড়ি অক্ষয় কুমার বর্তমানে টুইংকেল খান্নার সাথে সুখের সংসার করছেন

Advertisement

Advertisement

বলিউড গ্ল্যামার ওয়ার্ল্ড এবং বিভিন্ন ধরনের সম্পর্কের বিতর্ক যেন একই মুদ্রার এপিঠ-ওপিঠ। মাঝেমাঝেই সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন সম্পর্কের গুঞ্জন ট্রেন্ডিং হয়ে ওঠে। আবার কখনও কখনও ভাইরাল হয় বিভিন্ন তারকাদের ছবি। এছাড়া তারকাদের অভিনয় দক্ষতার পাশাপাশি প্রায় সোশাল মিডিয়াতে আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে আসে তাদের ব্যক্তিগত জীবন। এই বলিউড জগতের তারকা অভিনেতা হলেন অক্ষয় কুমার। অনেকে তাঁকে বলিউড খিলারির খেতাব দিয়েছেন। টুইঙ্কেল খান্নার সাথে সুখের সংসার করছেন তিনি। তবে সম্প্রতি জানা গিয়েছে, টুইঙ্কেল খান্না ছাড়াও এই বলিউড অভিনেতার সম্পর্ক ছিল অনেক অভিনেত্রীর সাথেই।

Advertisement

১) রেখা:

Advertisement

১৯৯৬ সালে খিলাড়ি কা খিলাড়ি ছবিতে, বলিউডের প্রবীণ অভিনেত্রী রেখাকে অক্ষয় কুমারের বিপরীতে অভিনয় করতে হয়েছিল। রেখা তখন বলিউডের একজন সুন্দরী এবং ভালো অভিনেত্রী ছিলেন। তাঁর ক্রেজ মাতাল করত নেটিজেনদের। সেই সময় অক্ষয় কুমারও রেখাজির লাস্যময়ীতার ফাঁদে পড়ে যান। আসলে ওই সিনেমাতে অক্ষয় এবং রেখার একাধিক অন্তরঙ্গ দৃশ্য ছিল যা শুটিং করার সময় তাদের মধ্যে দূরত্ব কমে। তারপর জানা যায় এই জুটি একে অপরের সাথে অনেকদিন ডেট করেছিলেন।

Advertisement

২) রবিনা ট্যান্ডন:

অক্ষয় এবং রাভিনা ৯০ এর দশকের অন্যতম প্রিয় জুটি ছিলেন। ১৯৯৪ সালে মোহরার শুটিং চলাকালীন, দুজনের ঘনিষ্ঠতা বেড়ে যায় এবং ১৯৯৫ সালে ডেটিং শুরু করে। প্রায় ৩ বছর একসঙ্গে থাকার পর সবাই অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন তাদের বিয়ের ঘোষণার। অনেকেই মনে করেছিলেন সিনেমার শুটিং শেষ হলেই এই জুটি বিয়ের পিঁড়িতে বসছেন। কিন্তু শেষ পর্যন্ত তাদের সম্পর্ক পরিণতি পাইনি।

৩) শিল্পা শেট্টি:

শুনে অবাক লাগলেও, কিছু সময়ের জন্য অক্ষয় কুমার ডেট করেছিলেন শিল্পা শেট্টিকে। কিন্তু তাদের এই সম্পর্কের কথা তৎকালীন মিডিয়ার থেকে আড়ালে রাখা হয়েছিল। তবে সেই সময় অক্ষয় কুমার আবার টুইংকেল খান্নার সাথে প্রেম করার কথা প্রকাশ্যে চলে আসাতে, শিল্পা শেট্টি অক্ষয় কুমারের সাথে সম্পর্ক বিচ্ছেদ করেছিলেন।

এখানেই শেষ নয়! জানা যায় বলিউড খিলাড়ি এছাড়াও পূজা বাত্রা এবং আয়েশা জুলকার সাথে প্রেমের সম্পর্কে জড়িয়ে ছিলেন টুইংকেল খান্নাকে বিয়ে করার আগে। অক্ষয় কুমারের নাকি মডেল পুজা বাত্রাকে বলিউডে এন্ট্রি দিতে সাহায্য করেছিলেন। তখন তাদের মধ্যে প্রেমের সম্পর্ক শুরু হয় কিন্তু কালক্রমে তাতে বিচ্ছেদ হয়ে যায়।