বিনোদন

খেসারি লাল যাদব এবং অক্ষরা সিংয়ের অন্তরঙ্গ রোম্যান্স রাতের ঘুম কেড়ে নেবে, এমন ভিডিও সামনে এসেছে

২.৪ মিলিয়ন ভিউ রয়েছে ভাইরাল ভিডিওতে

Advertisement

Advertisement

ডিজিটাল মাধ্যমে বিনোদন আজকাল টপ ট্রেন্ডি। টিভি বা রেডিওর ব্যবহার প্রায় বিলুপ্তির পথে। সেই জায়গায় জায়গা করে নিয়েছে ইউটিউব। এতে বিভিন্ন ধরনের বিনোদনমূলক ভিডিও ভাইরাল হয়ে থাকে। আজকাল ইউটিউব ট্রেন্ডিং তালিকায় উঁকি মারলেই দেখা মেলে বিভিন্ন ভোজপুরি মিউজিক ভিডিওর। আর এই ভিডিও ইন্টারনেটে এলেই তাতে লাইক ও কমেন্ট করে ভরিয়ে দেন নেটিজেনরা। এই ভোজপুরি ইন্ডাস্ট্রির তারকারাও আজকাল ব্যাপক জনপ্রিয় হয়ে যাচ্ছেন। এমনই এক জনপ্রিয় তারকা হলেন অক্ষরা সিং। তাঁর কিলার এক্সপ্রেশনের ফ্যান লক্ষ লক্ষ মানুষ।

Advertisement

বেশিরভাগ সময় এই ভোজপুরি মিউজিক ভিডিওগুলি ইউটিউবে সুপার ট্রেন্ডিং হয়ে ওঠে। এক একটি ভিডিওতে লাইক ও কমেন্ট এর সংখ্যা দেখলে চক্ষু চড়কগাছ হতে বাধ্য আপনার। সেরকমই বিভিন্ন ভাইরাল ভিডিওতে নিজের উজ্জ্বল উপস্থিতি দিয়েছেন ভোজপুরী অভিনেত্রী অক্ষরা সিং। সম্প্রতি একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে যাতে অক্ষরার সাথে তুমুল নাচ করেছেন খেসারি লাল যাদব।

Advertisement

খেসারি লাল এবং অক্ষরা সিংকে একটি বেডরুমে রোমান্স করতে দেখা যায়। এই জুটির ঝলমলে কেমিস্ট্রি ভক্তদের পাগল করে দিচ্ছে। ‘তানি ফেরে দি বালাম জি’ গানে আগুন লাগাচ্ছেন এই অন-স্ক্রিন দম্পতি। এই গানে অক্ষরা সিং একটি নীল শাড়ি পরেছেন যেখানে খেসারি লাল একটি সাদা এবং নীল প্রিন্টেড ভেস্টে দেখা যাচ্ছে। ভিডিওতে এমন কিছু সিন রয়েছে যা টেক্কা দেবে উল্লুর ওয়েব সিরিজকেও। এই ভিডিওতে ২.৪ মিলিয়ন ভিউ রয়েছে।

Advertisement