×
বলিউডবিনোদন

অজিতের ‘ভালিমাই’ ৩ দিনে ১০০ কোটি টাকা আয়, ভাঙতে পারবে ‘পুষ্পা’র রেকর্ড?

Advertisement

গত কয়েক বছরে দেশের বক্স অফিসে সাউথের ছবি আধিপত্য বিস্তার করেছে। ‘বাহুবলী’-এর সাফল্যের পর, যেখানে ‘কেজিএফ 2’ এবং ‘আরআরআর’-এর মতো ছবিগুলি থেকে অনেক প্রত্যাশা রয়েছে, সেখানে ‘পুষ্প’-এর সাম্প্রতিক উপার্জনও করোনা সংক্রমণের জাদু ভেঙে দিয়েছে। থালা অজিথের ছবি ‘ভালিমাই’-এর আয়ও ফুলে ফেঁপে উঠেছে। তিন দিনে বিশ্বব্যাপী ১০০ কোটি টাকা আয় করেছে ছবিটি। অজিত অভিনীত ‘ভালিমাই’ ছবিতে আরও অভিনয় করেছেন হুমা কুরেশি, কার্তিকেয়া এবং সুমিত্রা। বৃহস্পতিবার ২৪ ফেব্রুয়ারি ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। এই পরিস্থিতিতে, সিনেপ্রেমিরা মনে করছেন যে এই ছবিটিও আল্লু অর্জুনের ‘পুষ্পা’ থেকে বেশি হিট হবে। আয়ের রেকর্ডও ভাঙবে।

Advertisement

পরিচালক বিনোথের অ্যাকশন ফিল্ম ‘ভালিমাই’-এ অজিথ কুমার একজন পুলিশের ভূমিকায় অভিনয় করেছেন।  বলিউডের ফ্র্যাঞ্চাইজি ‘ধুম’-এর সঙ্গেও তুলনা করা হচ্ছে। কোন সন্দেহ নেই যে প্রেক্ষাগৃহে ৫০ শতাংশ বসার ক্ষমতা থাকা সত্ত্বেও, ‘ভালিমাই’ প্রথম দিন থেকেই বক্স অফিসে ভাল ব্যবসা করছে। প্রথম দিনেই বিশ্বব্যাপী প্রায় ৫০ কোটি টাকা আয় করেছে ছবিটি। তবে এটাও সত্যি যে এর পর ছবিটির আয় কমে গেছে।

Advertisement

পুষ্পা’-এর আগুনের সামনে ম্লান হয়ে যাওয়া ‘ভালিমাই’ অভিনেত্রী হুমা কুরেশি ছবির আয় নিয়ে একটি পোস্ট শেয়ার করেছেন। এতে তিনি ছবিটির বিশ্বব্যাপী ১০০ কোটি টাকা আয়ের বিষয়টি নিশ্চিত করেছেন। ছবিটি সমালোচক ও ভক্ত উভয়ের কাছ থেকে মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে।

যাইহোক, এত কিছুর পরেও, বক্স অফিসে অজিতের ক্যারিশমা শক্তিশালী রয়েছে। কিন্তু ‘পুষ্পা’-এর আয়ের সঙ্গে ছবিটির তুলনা করলে তা কোথাও থেমে থাকে না। কারণ ‘পুষ্পা’ মাত্র ৫ দিনে ভারতীয় বক্স অফিসে ১৪০ কোটি আয় করেছে। যেখানে ৫ দিনে বিশ্বব্যাপী ১৭০ কোটির ব্যবসা করেছে ছবিটি।

Related Articles

Back to top button