×
বলিউডবিনোদন

অল্পবয়সী মেয়ের সাথে বিয়ে সেরেছেন অজয় দেবগন পুত্র, বিয়ের পর আশীর্বাদ দিলেন অভিনেতাও

অজয় দেবগন সম্প্রতি খবরের শিরোনামে এসেছেন ছেলের জন্য

Advertisement

বলিউড জগতে অজয় দেবগন এবং তাঁর স্ত্রী কাজল সর্বদাই চর্চার কেন্দ্রবিন্দুতে থাকেন। দুই তারকা স্টাইল স্টেটমেন্ট থেকে শুরু করে বিলাসবহুল জীবনযাপন সবই নেটিজেনদের কাছে কৌতূহলের বিষয়। তাই তো মাঝে মাঝেই খবরের শিরোনামে উঠে আসেন বলিউডের এই তারকা জুটি। অজয় দেবগনের জীবনে কিছুর অভাব নেই হয়তো। একদিকে বলিউড ক্যারিয়ারে সাফল্য ও অন্যদিকে তিনি কাজলের সাথে বেশ সুখের সাথেই জীবন কাটাচ্ছেন। তবে অজয় দেবগন সম্প্রতি খবরের শিরোনামে এসেছেন ছেলের জন্য।

Advertisement

সোশ্যাল মিডিয়াতে এখন খবরের শিরোনামে রয়েছে অজয় দেবগনের এক ছেলে। সে কিছুদিন আগেই নিজের থেকে অনেকটা কম বয়সের একটি মেয়ের সাথে বিয়ে করেছেন। এই শুনেই তো সবাই অবাক। হটাৎ করে কেন বিয়ে করে নিলেন অজয় পুত্র? তবে এর মাঝে রয়েছে সামান্য টুইস্ট। সকলেই মনে করছেন হয়তো অজয় দেবগানের নিজের ছেলে যুগ দেবগন বিয়ে করেছেন। কিন্তু ব্যাপারটা ঠিক এমন নয়। তাহলে কি নাইসা এবং যুগ ছাড়াও অন্য পুত্র আছে অজয় দেবগনের? পুরো ঘটনাটি জানতে আজকের এই প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ুন।

আসলে যে ছেলেকে নিয়ে এত বিতর্ক সে অজয় দেবগানের নিজের ছেলে নয়। আসলে ওই ছেলেটি অজয় দেবগনকে পাপা বলে সম্মোধন করে। এমনকি ওই ছেলেটি যেই মেয়ের সাথে বিবাহ সম্পন্ন করেছে সে অজয় দেবগনের পরিচিত। আসলে ওই মেয়েটি নিজেও একজন অভিনেত্রী। খোলসা করে বললে ছেলেটি হল জনপ্রিয় বলিউড সিনেমা “টারজান দা ওয়ান্ডার কার” সিনেমার বাৎসল শেঠ।

Advertisement

এবারে নিশ্চয়ই চিনতে পেরেছেন কার কথা বলা হচ্ছে। ‘টারজান, দ্যা ওয়ান্ডার কার’ সিনেমাতে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন বাৎসল শেঠ। ওই সিনেমাতে অভিনেতার বাবার চরিত্রে অভিনয় করেছিলেন অজয় দেবগন। সহজ কথায় বলা যায় অতিসম্প্রতি অজয় দেবগনের অনস্ক্রিন ছেলের বিয়ে হয়েছে। বাৎসলের ঈশিতার সাথে বিয়ে হয়েছে যে বেশ সুন্দরী। অজয় ​​দেবগন নিজেও তার অনস্ক্রিন ছেলেকে শুভ বিবাহের শুভেচ্ছা জানিয়েছেন।

Related Articles

Back to top button