×
বলিউডবিনোদন

Ajay Devgn: জুহুতে ৬০ কোটিতে নতুন বাংলো কিনলেন অজয় দেবগণ

Advertisement

দেশের কোভিড পরিস্থিতি এখন স্থিতিশীল হয়নি। এই দুমাসে কোভিডে বহু মানুষ শহীদ হয়েছেন। দেশে একদিকে যখন হাহাকার পরিস্থিতি তখন বলিউড একের পর এক তারকারা মুম্বাইতে নতুন বাড়ি কেনায় বিনিয়োগ করেই চলেছে। সম্প্রতি জাহ্নবী কাপুর, অর্জুন কাপুর, হৃতিক রোশন, আলিয়া ভাট, সানি লিওনি ও অমিতাভ বচ্চনের পর এবার বিলাসবহুল বাড়ি কেনার তালিকায় জুড়ল অজয় দেবগনের নামও। সূত্রের খবর, মুম্বইয়ের জুহুতে ৬০ কোটি টাকা দিয়ে নতুন বাড়ি কিনেছেন কাজলের স্বামী অজয় দেবগণ।

Advertisement

জানা যাচ্ছে, অজয়ের এই নতুন বাসস্থান ৫৯০ স্কোয়ার ইয়ার্ডের ওপর। অজয়ের নতুন বাংলো তার পুরোনো বাড়ি ‘শক্তি’ এর কাছাকাছিই। গত বছর থেকেই নতুন বাড়ির সন্ধানে ছিলেন অজয় ও কাজল। অবশেষে এবছর নতুন বাসস্থান স্থির হয়েছে। গত বছর নভেম্বরেই এই নতুন বাংলোর ডিল ফাইনাল হয়। এই বাংলোটির আগের মালিক প্রয়াত পুষ্প ভালিয়া ছিলেন। সব প্রক্রিয়া শেষ করে অবশেষে এবছরের এপ্রিল মাসে অজয় ও তাঁর মায়ের নামে নথিভুক্ত করেছে এই বাংলো। এখন অজয় ও কাজল এই নতুন বাংলো নিজের মনের মতো করে সাজাতে বেশ ব্যস্ত হয়ে পড়েছেন। তবে শক্তি থেকে এই নতুন বাংলোতে কবে শিফট হবেনা তা জানা যায়নি।

গত এপ্রিল মাসে প্রযোজক হিসেবে অজয় ওটিটি প্ল্যাটফর্মে আত্মপ্রকাশ করেন। এপ্রিলে ডিজনি হটস্টার-এ মুক্তি পেয়েছে অজয় দেবগনের প্রযোজনা সংস্থার ছবি ‘দ্য বিগ বুল’। এই ছবিটি বেশ প্রশংসা পেয়েছে। এবার ওয়েব সিরিজে অভিনেতা হিসেবে ‘ডেবিউ’ করতে চলেছেন অজয়। জনপ্রিয় ব্রিটিশ শো ‘লুথার’ এর রিমেকের মাধ্যমেই ওয়েব সিরিজে পা রাখতে চলেছেন অজয়।

Advertisement

এছাড়া অজয় ‘মে ডে’ ছবি পরিচালনা করছেন। শুধু পরিচালনা নয়, পাশাপাশি এই ছবিতে অভিনয়ও করছেন এই তারকা। ‘মে ডে’-তে অজয়ের পাশাপাশি স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে অমিতাভ বচ্চন,রকুল প্রীত সিংকে।’মে ডে’ ছাড়াও অজয়ের পাইপলাইনে রয়েছে ‘থ্যাংক গড’,’আরআর আর’, ‘গঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’ সিনেমা। এই সময় অজয় বেশ ব্যস্ত নিজের কাজ নিয়ে।

Related Articles

Back to top button