×
বলিউডবিনোদন

ব্যাপক ট্রোল হলেন অজয় দেবগনের মেয়ে, নাইসার কর্মে ক্ষিপ্ত মানুষ

Advertisement

বলিউডের কিলার অ্যাক্টর অজয় দেবগন ও চুলবুলি অ্যাকট্রেস কাজলের একমাত্র মেয়ে হলেন নাইসা দেবগন। যদিও সে এখনও সিনেমা জগতে পদার্পণ করেন নি তবু তার পরিচিতির দরকার হয় না। লাইমলাইট থেকে দূরে থাকা সত্বেও কোনো না কোনো কারণে সে শিরোনামের অংশী হয়েই থাকেন বার বার।

Advertisement

নাইসাকে বরাবরই সোশ্যাল মিডিয়াতে এক্টিভ ইউজার হিসেবেই দেখা যায়। গোটা বিশ্বে তার ভক্তের অভাব নেই। ইনস্টাগ্রামে তার ফলোয়ারের তালিকা দীর্ঘ হচ্ছে। নাইসা তার গ্ল্যামারাস এবং সাহসী লুকের কারণে খবরের।শিরোনামে প্রায়ই থাকেন। সমস্ত সোসিয়াল মিডিয়া ব্যবহারকারী তার এক ঝলক পেতে আগ্রহী হয়ে থাকেন সর্বদা। কিন্তু এরমধ্যেই নাইসা প্রকাশ্যে এমন একটি কাজ করেছেন, যা দেখার পরে লোকেরা তার ওপর ক্ষেপে আসেন খুব।

আসলে, নাইসার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, যাতে তাকে তার বন্ধু খুশি কাপুর এবং শানায়া কাপুরের সাথে খুব গ্ল্যামারাস লুকে দেখা যায়। তিন স্টার কিডকে একটি রেস্তোরাঁয় দেখা যায়। ওখানে দেখা করার পর বিল্ডিং থেকে সর্ব প্রথমে নাইসাকে বেরিয়ে আস্তে দেখা যায়, তাকে দেখে উপস্থিত সমস্ত পাপারাজ্জি নাইসাকে ডাকা ডাকি করতে শুরু করে যাতে তারা তার কিছু ছবি তুলতে পারেন।

Advertisement

যাইহোক, নাইসা সেখানে উপস্থিত সকলকে উপেক্ষা করেন ও তার গাড়িতে বসে দরজা বন্ধ করে দিয়েছিলেন। নাইসা সমস্ত পাপারাজ্জিকে উপেক্ষা করে এবং তার এই কার্য সোসিয়াল মিডিয়া ইউজাররা মোটেও পছন্দ করেননি। এখন তার এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে। এই ভিডিওটি সামনে আসার পরে, এখন লোকেরা নাইসাকে অহংকারী ও বদমেজাজি বলে গালি গালি করছেন।

ভিডিওটিতে মন্তব্য করে একজন ব্যবহারকারী লিখেছেন, ‘তিনজনের মধ্যে নায়িকার কোনো গুণ নেই, সুদু আছে অ্যাটিটিউড’। আরেকজন লিখেছেন, ‘আপনি যখন ফিল্মে কাজ করবেন, আমরা আপনার কোনো ছবি দেখব না। তাহলে আমরা সাধারণ জনগণও একই অ্যাটিটিউড দেখাবো। ‘ তৃতীয়জন লিখেছেন, ‘কি দরজা বন্ধ করতে ভুলে গেছেন, যেন তার বাবা গাড়ি লক করতে আসবেন তার জন্যে।’ একইভাবে ব্যবহারকারীরা প্রতিনিয়ত কমেন্ট করে মতামত দিচ্ছেন তার অ্যাটিটিউড দেখিয়ে বেরিয়ে যাওয়া ভাইরাল ভিডিও দেখার পর থেকে।

Related Articles

Back to top button