মনে আছে কাজল-অজয়ের অনস্ক্রিন কন্যা নেহা কিশোরকে? এখন পুরো চেহারা পাল্টে গেছে, দেখুন তাঁর সুন্দর ছবি

Advertisement

Advertisement

অজয় দেবগন ও কাজল দুজনেই অফস্ক্রিনের পাশাপাশি অনস্ক্রিনেরও অন্যতম প্রথম সারির হিট জুটি। আর এই হিট জুটির মেয়ের চরিত্রে অভিনয় করেই একসময়ে মিডিয়ার শিরোনামে এসেছিলেন অক্ষিতা গারুর। তবে বর্তমানে পর্দায় সেভাবে দেখা মেলে না তার। অনেকের স্মৃতির পাতা থেকে অনেকটাই দূরে সরে গিয়েছেন এই অভিনেত্রী। তবে তার বর্তমান ঝলক নজরে আসতেই ঘুম উড়েছে নেটনাগরিকদের একাংশের।

Advertisement

১৯৯৯ সালে ‘দিল কেয়া কারে’তে অজয় দেবগন ও কাজলের মেয়ের চরিত্রে অভিনয় করেই দর্শকমহলের মাঝে খুব ছোট বয়সেই পরিচিতি পেয়েছিলেন তিনি। ছবিতে নেহা কিশোরের চরিত্রে অভিনয় করেছিলেন অক্ষিতা। এরপরও একাধিক নামিদামি বলি তারকাদের সাথে পর্দায় দেখা মিলেছিল তার। অজয় দেবগন থেকে অক্ষয় কুমার অনেকের সাথেই স্ক্রিন শেয়ার করতে দেখা গিয়েছিল তাকে।

Advertisement

উল্লেখ্য, বড়পর্দার পাশাপাশি ছোটপর্দাতেও অভিনয় করেছিলেন তিনি। জুহি পারমার অভিনীত ‘কুমকুম’এও গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা মিলেছিল অক্ষিতা গারুরের। তবে দীর্ঘসময় পর্দায় তার দেখা না মেলায় সাধারণের স্মৃতির পাতা থেকে বেশ কিছুটা দূরে চলে গিয়েছেন অভিনেত্রী। তবে হঠাৎ সোশ্যাল মিডিয়ার পাতায় তার বেশকিছু ছবি ভাইরাল হতেই আবারো চর্চার আলোয় অভিনেত্রী।

Advertisement

অভিনেত্রীর বর্তমান ঝলক দেখে নেটজনতার একাংশের মত, তিনি বলে বলে টেক্কা দিতে পারেন বলিউডের একাধিক ডিভাদের। অবশ্য সেকথা আলাদাভাবে উল্লেখ করার প্রয়োজন নেই। অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই তার একাধিক ঝলক মিলবে। বর্তমানে একাধিক বোল্ড ফটোশুটেও দেখা মেলে তার। সেই ঝলকও মিলবে নেটদুনিয়াতেই। আপাতত, সেইসমস্ত ঝলকের সূত্র ধরেই পুনরায় নেটজনতার একাংশের মাঝে চর্চিত অভিনেত্রী। ধুলো জমে থাকা স্মৃতির পাতা থেকে আবারো শিরোনামে অজয়-কাজলের অনস্ক্রিন কন্যা অক্ষিতা গারুর।

Recent Posts