×
বিনোদনবলিউড

Aishwrya Rai Bachchan: সামনে এল ঐশ্বর্য রাই বচ্চনের এই ছবি, দেখা মাত্রই অবাক ভক্তরাও

Advertisement

নব্বইয়ের দশকের সুন্দরী অভিনেত্রীদের মধ্যে অন্যতম ঐশ্বর্য রাই বচ্চন। তার নামের সাথে যুক্ত রয়েছে বিশ্বসুন্দরীর তকমা। মিডিয়াতে কোনো না কোনো কারণে চর্চায় থাকেন এই অভিনেত্রী। একটা সময় একাধিক হিট ছবি উপহার দিয়েছেন নিজের দর্শকদের। বর্তমানে বড়পর্দা থাকে বেশ কিছুটা দূরে থাকলেও নিজের দাপট আগের মতোই বজায় রেখেছেন তিনি তা নিয়ে কোন সন্দেহই নেই। পর্দায় একঝলক তাকে দেখার অপেক্ষায় থাকেন তার অগণিত ভক্তরা। সম্প্রতি নিজের একটি ছবির সূত্র ধরেই চর্চায় তিনি।

Advertisement

ইদানিং সোশ্যাল মিডিয়ার পাতায় বিশ্ব সুন্দরী ঐশ্বর্য রাই বচ্চনের একটি পুরনো ছবি ভাইরাল হয়েছে, যাতে দেখে অভিনেত্রীকে চেনা দায়। দেখেই বোঝা গিয়েছে এটি অভিনেত্রীর কম বয়সের ছবি। তখন অভিনেত্রী আরো বেশি সুন্দর ছিলেন, তা নিঃসন্দেহে বলা চলে। ছবিটি ভালোভাবে দেখলেই বোঝা যাবে, অভিনেত্রীর পাসপোর্টে লাগানো এই ছবিটি প্রকাশ্যে এসেছে। আর সেই ছবি দেখেই মুগ্ধ হয়েছেন তার অগণিত ভক্তরা। সম্প্রতি এই ছবির সূত্র ধরেই নেটমাধ্যমে চর্চার আলোয় ঐশ্বর্য রাই বচ্চন।

Advertisement

তবে বর্তমানে বড়পর্দা থেকে বেশ দূরত্ব বজায় রেখে চলেন অভিনেত্রী। ইদানিং সিনেমায় অভিনয় করতে খুব একটা দেখা যায় না তাকে। তবে এর কারণ একাধিকবার একাধিক সাক্ষাৎকারে জানিয়েছেন অভিনেত্রী। অভিষেক বচ্চন ও তার একমাত্র কন্যা আরাধ্যা বচ্চন জন্মানোর পর থেকেই অভিনেত্রীর প্রথম গুরুত্ব সে। তার বড় হওয়ায় যাতে কোনো খামতি না থাকে সেই নিয়ে সদা-সচেতন অভিনেত্রী। মেয়ের জন্যই তিনি বিশেষ ছবিতে আর অভিনয় করেন না। তবে আজও তার সৌন্দর্যের জুড়ি মেলা ভার। তার অগণিত ভক্তরা এখনো অপেক্ষা করেন তাকে একবার বড়পর্দায় দেখার। বড়পর্দা থেকে দূরে সরলেও, লাইমলাইট থেকে দূরে সরেননি তিনি। চর্চার আলো সদা-সর্বদা রয়েছে বচ্চন পরিবারের উপর, যার সূত্র ধরে চর্চায় থাকেন অভিনেত্রীও।

Related Articles

Back to top button