Sanjay Dutt: সঞ্জয় দত্তের ৩০৪ বান্ধবীর তালিকায় ঐশ্বরিয়া রাইয়ের নাম, কালো রাতের ছবি ভাইরাল, বচ্চন পরিবারে তোলপাড়

সঞ্জয়ের ৩০৪ জন বান্ধবীর তালিকায় অবশ্যই ছিলেন ঐশ্বর্য্য

Advertisement

Advertisement

বলিউড ইন্ডাস্ট্রির বিখ্যাত অভিনেতা সঞ্জয় দত্তকে আপনারা সবাই জানেন। বলিউডে একাধিক ছবি উপহার দিয়ে ইন্ডাস্ট্রিতে নিজের একটা বড় নাম তৈরি করেছেন তিনি! সঞ্জয় দত্তের ফ্যান ফলোয়িংয়ের কথা বলতে গেলে তা বেশ বড়ই বলা চলে! পজিটিভ রোল থেকে নেগেটিভ রোল, সব জায়গাতেই তাকে দারুন মানায়। অভিনয় থেকে শুরু করে তার ডায়লগ ডেলিভারি পর্যন্ত সবকিছুই ভক্তদের করে দেয় রীতিমতো পাগল! তবে, আপনারা কি জানেন, শুধুমাত্র তার অভিনেত্রী হিসাবে নয়, তার ব্যক্তিগত জীবনের সঙ্গেও জড়িয়ে আছেন অভিনেত্রী ঐশ্বর্য্য রাই বচ্চন! আপনাদের জানিয়ে রাখি, অভিনেতার ৩০৪ জন বান্ধবীর মধ্যে একজন হলেন ঐশ্বর্য্য রাই বচ্চন। তবে, সেই বিষয়টি অনেকদিন ধরেই লুকিয়ে ছিল অনেকের কাছে। চলুন সেই বিষয়টা নিয়ে আরো বিস্তারে জেনে নেওয়া যাক।

Advertisement

সঞ্জয় দত্ত সোশ্যাল মিডিয়াতেও খুব সক্রিয় এবং তার ভক্তদের মধ্যে তার সেরা ছবি শেয়ার করে চলেন প্রতিদিন। আর, ভক্তরাও তার প্রতিটি ছবি পছন্দ করেন! সিনেমা হোক বা নিজের আপলোড করা কোনো ছবি, সঞ্জয় দত্ত সব সময়েই রয়েছেন চর্চায়। কিন্তু, সম্প্রতি সঞ্জয় দত্ত তার কোনো ছবি বা কোনো বক্তব্যের কারণে নয়, নিজের ভালোবাসার কারণে আলোচনার বিষয় হয়ে উঠেছেন।

Advertisement

আপনাদের জানিয়ে রাখি, সঞ্জয় দত্ত নিজের জীবনে অনেক বলিউড অভিনেত্রীর সাথে কাজ করেছেন। কিন্তু সঞ্জয় দত্ত অভিনেত্রী ঐশ্বরিয়া রাইকে ভালোবাসতেন, যাকে বলিউডের বিশ্ব সুন্দরী বলা হয়। কিন্তু তিনি তার বোনদের কারণে তার প্রেম অসম্পূর্ণ রেখে অন্য কাউকে বিয়ে করেন। সম্প্রতি, সঞ্জয় দত্ত একটি তথ্য প্রকাশ করেছেন যাতে তিনি ঐশ্বরিয়া রাইয়ের প্রতি তার প্রেমের কথা বলেছিলেন। কিন্তু তিনি তার বোনের জন্য তার ভালবাসাকে বিসর্জন দিয়েছিলেন সঞ্জয়। তাহলে জেনে নেওয়া যাক কেন তিনি এমন করলেন!

Advertisement

সঞ্জয়ের বোন তাকে ঐশ্বর্য্যের থেকে দূরে থাকতে বলেছিলেন, কারণ তিনি চাইতেন না যে এই সম্পর্কটা রূপ নিক। ঐশ্বর্যকে নিয়ে তার কোনো সমস্যা ছিলনা। তবে সমস্যা ছিল সঞ্জয়কে নিয়েই। তিনি সঞ্জয় দত্তকে এই কথা বলেছিলেন কারণ তিনি সেই সময় জেল এবং আদালতের চক্কর কাটছিলেন। সেই সময়ে তার জীবনের সবথেকে খারাপ সময়টা যাচ্ছিল। তাই তার বোন চাননি সঞ্জয় দত্তের কারণে ঐশ্বরিয়া রাই কোনো ধরনের সমস্যায় পড়ুক। সেই কারণেই বোনের বারণ শুনে সঞ্জয় দত্ত না চাইতেও ঐশ্বরিয়া রাইয়ের থেকে নিজেকে দূরে সরিয়ে নিয়েছিলেন।

Recent Posts