×
বলিউডবিনোদন

কালো চশমা চোখে রান্নাঘরে পেঁয়াজ কাটছেন ঐশ্বর্য রাইয়ের ভগ্নিপতি শ্রীমা, ভাইরাল ভিডিও

ঐশ্বর্য রাইয়ের ভাই আদিত্য রাইকে বিয়ে করেছিলেন শ্রীমা রাই

Advertisement

বলিউড বা গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে একদিকে যেমন অভিনয় দক্ষতা জনপ্রিয়তা পাওয়ার মূল বিষয়, ঠিক তেমনই লাইমলাইটে আসতে গেলে দরকার পড়ে সৌন্দর্যের। বলিউডের বেশিরভাগ অভিনেত্রী অত্যন্ত সুন্দরী। তাঁদের রূপে রীতিমতো ফিদা লক্ষ লক্ষ ফ্যান ফলোয়ার। আর সুন্দরী অভিনেত্রীর কথা বললেই প্রথমেই মাথায় এসে প্রাক্তন মিস ওয়ার্ল্ড ও বলিউড অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চনের কথা। অভিনেত্রীর পাশাপাশি তার ভগ্নিপতি শ্রীমা রায় সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় থাকেন।

Advertisement

ঐশ্বর্য রায়ের ভাই আদিত্য রায়কে বিয়ে করেছিলেন শ্রীমা রায়। তিনি একজন সোশ্যাল মিডিয়া ইনফ্লুইয়েন্সার। ইনস্টাগ্রামে তাঁকে লাখ লাখ মানুষ ফলো করেন। তাইতো তিনি সোশ্যাল মিডিয়াতে কিছু পোস্ট করলেই তা মুহূর্তের মধ্যে ব্যাপক ভাইরাল হয়ে যায়। তিনি একজন ব্লগার ও মডেলের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে ফিটনেস দিয়ে ভক্তদের অনুপ্রাণিত করেন। সম্প্রতি তিনি এমনই এক ভিডিও নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করেছেন যা ইন্টারনেট দুনিয়ার আনাচে কানাচে ছড়িয়ে গেছে।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে রান্নাঘরে কালো চশমা পরে পিয়াজ করছেন তিনি। বলা যেতে পারে পাক্কা গৃহিণীর মত কালো চশমা চোখে পরে একার হাতেই রান্নাঘর সামলাচ্ছেন শ্রীমা। এই ভিডিও ইন্টারনেট দুনিয়াতে যাওয়ার সাথে সাথেই ব্যাপক ভাইরাল হয়ে গেছে। নেটিজেনরা ভিডিওতে রীতিমতো লাইক ও কমেন্ট এর বন্যা বইয়ে দিয়েছে। কেউ কমেন্ট করে বলেছেন, “ম্যাম আপনার ফিটনেস অতুলনীয়”। তো কেউ আবার বলেছেন, “এত সুন্দরী মহিলা হয়েও আপনি কি সুন্দর রান্নাঘরে কাজ করছেন!”

Advertisement

এছাড়াও ভিডিওতে অনেকেই লাইক দিয়েছেন এবং কমেন্টে ইতিবাচক মন্তব্য করার পাশাপাশি হৃদয় বা ভালোবাসা ইমোজী দিয়েছেন। এখনও অব্দি ভিডিওটি প্রায় ৪৪ হাজারের বেশি মানুষ দেখে নিয়েছেন। প্রসঙ্গত উল্লেখ্য, শ্রীমা মডেলিং জগতে বেশ প্রসিদ্ধ। তিনি তার ব্যাংকিং কর্পোরেট লাইফ ছেড়ে মডেলিং করতে শুরু করেন। আর তাতে তিনি যে সাফল্যের চূড়ায় রয়েছেন, তা বলার অপেক্ষা রাখে না।

Related Articles

Back to top button