বলিউডবিনোদন

ব্লাউজ ছাড়া শাড়ি পরে সাড়া ফেলেছিলেন ঐশ্বর্য রাই বচ্চন, চবি দেখে অবাক সকলে

'চোখের বালি' ছবিতে ঐশ্বর্য রাই বচ্চনের লুকের প্রশংসা করেছিল সকলেই

×
Advertisement

ভারতীয়দের বলিউডের প্রতি ভালোবাসা অন্য কিছুর সাথে তুলনা করা যাবে না। লাখ লাখ মানুষ নিজেদের প্রিয় তারকাদের জন্য সবকিছু করতে পারেন। আর বলি তারকাদের ক্যারিয়ার থেকে শুরু করে ব্যক্তিগত জীবনে সবকিছুতেই খেয়াল থাকে নেটিজেনদের। বলিউড জগতের তারকারা এখন যেন প্রতিমুহূর্তে ক্যামেরার ফ্রেমেই বন্দী থাকেন। বলিউড সুন্দরীরা বেশিরভাগ সময় বিভিন্ন ডিজাইনার পোশাক পরে ক্যামেরার সম্মুখীন হন। বলিউড সুন্দরীদের বিভিন্ন ফ্যাশন সেন্স অনুসরণ করেন ফ্যানেরা। আজকের এই প্রতিবেদনে এমন কিছু অভিনেত্রীর কথা জানাবো যারা ব্লাউজ ছাড়াই শাড়ি পরে হইচই ফেলে দিয়েছিলেন।

Advertisement

এই তালিকায় একদম প্রথমেই আছেন ঐশ্বরিয়া রাই বচ্চন। ঋতুপর্ণ ঘোষ পরিচালিত ‘চোখের বালি’ ছবিতে ঐশ্বর্য রাই বচ্চনের যে লুক ডিজাইন করা হয়েছিল, তা সব সময়ই প্রশংসা করার মতো। সেই সময় প্রাক্তন বিশ্ব সুন্দরীকে ঋতুপর্ণ যেভাবে বড় পর্দায় ফুটিয়ে তুলেছিলেন, তা দেখে মুগ্ধ হয়ে গিয়েছিলেন সকল দর্শক। এই জনপ্রিয় সিনেমাতে বিনোদিনীর ভূমিকায় অভিনয় করেছিলেন ঐশ্বর্য। গল্পে রবীন্দ্র সমসাময়কীয়তা দেখানোর জন্য ব্লাউজ ছাড়া শাড়ি পরানো হয়েছিল ঐশ্বর্য রাই বচ্চনকে। তাঁর বোল্ড লুক দেখে রীতিমত ভিরমি খেয়েছিল দর্শকরা।

Advertisement

পাশাপাশি ওই চোখের বালি সিনেমাতে অভিনয় করা আরেক অভিনেত্রী রাইমা সেন। সিনেমাতে রাইমা সেন আশালতার ভূমিকায় অভিনয় করেছিলেন। তাঁর বোল্ড লুক দেখে মুগ্ধ হয়েছিল সকলেই। রাইমা সেনকে বাঙালি আটপৌরে করে শাড়ি পরানো হত। এটা বলার অপেক্ষা রাখে না সুন্দর দেখাত তাঁকে। নাকে নথ পরিয়ে সম্পূর্ণ লুকই বদলে দেওয়া হয়েছিল রাইমার। হাত খোঁপায় কী সুন্দর দেখাচ্ছিল। সেখান রাইমার লুকটিও ছিল বাঙালি আচারের উপর ভিত্তি করেই। ব্লাউজ ছাড়াই শাড়ি পরেছিলেন তিনি।

এছাড়াও ব্লাউজ ছাড়া শাড়ি পরে ফটোশুট করেছিলেন মৌনী রায়। তিনি বিয়ের কিছুদিন আগে নিজের বাড়ির ছাদে ব্লাউজ ছাড়া শাড়ি পরে লাস্যময়ী রূপে ছবি তুলেছিলেন। তিনি একটি সবুজ সিল্কের শাড়ি পরেছিলেন। শাড়িতে সোনালি জরির কাজের ফুলের প্যাটার্ন দেখা যাচ্ছিল, যার সঙ্গে ছিল মানানসই ভারী কারুকাজ করা পাড়। তাঁকে দেখে অনেকেই কমেন্ট করে বলেছিলেন মৌনী রায় নাকি ঐশ্বর্য রায়ের প্রতিচ্ছবি লাগছে।

Related Articles

Back to top button