বিনোদন

অভিষেককে ডিভোর্স দিয়ে আরাধ্যাকে নিয়ে বাড়ি ছাড়তে পারেন ঐশ্বর্য, শাশুড়ি এবং ননদের বিরুদ্ধে বিরাট অভিযোগ

শাশুড়ি জয়া বচ্চনের সঙ্গে নাকি বৌমার বনি বনা খুব একটা ভালো নয়

Advertisement

Advertisement

সম্প্রতি বচ্চন পরিবার নিয়ে গুঞ্জন একেবারে চরমে। টিনসেল টাউনে কান পাতলে শোনা যাচ্ছে ঐশ্বর্য রাই বচ্চন এবং শ্বেতা বচ্চনের সম্পর্কের মধ্যে নাকি চিড় ধরেছে। আর এই সম্পর্ক নিয়ে সমস্যার কারণে নাকি ঘর ছাড়তে বাধ্য হচ্ছেন ঐশ্বর্য রাই বচ্চন। আর এই সময়ে স্ত্রীর পাশে নেই অভিষেক বচ্চন নিজেও। বলিউডের বিখ্যাত ফিল্মি পরিবারের পুত্রবধূ হয়েও নিজের স্বতন্ত্র পরিচয় তৈরি করতে চেয়েছিলেন ঐশ্বর্য রাই বচ্চন। কিন্তু সেখানেই হয়েছে সমস্যা। তার অভিনয়ে কাম ব্যাক করা নিয়েই নাকি বচ্চন পরিবারের অনেকে ক্ষুব্ধ। এমনিতেই বচ্চন পরিবারের পুত্রবধূ হওয়ার পর থেকেই ফিল্মি দুনিয়া থেকে সরে গিয়েছিলেন ঐশ্বর্য রাই বচ্চন। তারপর মেয়ে আরাধ্যার জন্মের পরে একেবারেই নিজেকে গুটিয়ে নেন সিনেমার দুনিয়া থেকে। কিন্তু বছর কয়েক আগে অ্যায় দিল হ্যায় মুশকিল ছবির মাধ্যমে আবারও বলিউড দুনিয়ায় কাম ব্যাক করেন অভিনেত্রী। এই ছবিতে রনবীর কাপুর এর বিপরীতে অভিনয় করেছিলেন তিনি। এই ছবিতে অভিনয়ের জন্য তিনি এমন কিছু শট দিয়েছিলেন যা অত্যন্ত আপত্তিকর মনে হতে পারে। আর এই ঘটনার পর থেকেই নাকি শুরু হয়েছে বচ্চন পরিবারের সমস্যা।

Advertisement

২০১৮ সালে বিগ বি অমিতাভ বচ্চন বলেছিলেন তার কন্যা শ্বেতার শূন্যস্থান পূরণ করেছেন ঐশ্বর্য। বাড়ির বৌমা নয় যেন ঐশ্বর্য বাড়ির মেয়ে। শাশুড়ি জয়া বচ্চনও একটা সময়ে এরকমটাই মনে করতেন। তিনিও নাকি ঐশ্বর্যকে খুবই ভালোবাসতেন। অভিযোগ থাকলে সেটা একেবারে স্পষ্ট করে বলতেন। আড়ালে তার বিরুদ্ধে ষড়যন্ত্র বা বিরুদ্ধাচরণ করেন না তিনি। কিন্তু এখন সেই জয়া বচ্চন এবং তাঁর ননদ শ্বেতার জন্যই নাকি শ্বশুরবাড়িতে ব্যাপক সমস্যার মুখোমুখি হচ্ছেন ঐশ্বর্য রাই বচ্চন। শোনা যাচ্ছে তিনি নাকি খুব শীঘ্রই অভিষেক বচ্চনকে ডিভোর্স দিয়ে মেয়েকে নিয়ে আলাদা থাকতে পারেন। এর কারণ কি শুধুমাত্র বলিউডে ছবি করা? নাকি এর পিছনে আরো কোন কারণ রয়েছে।

Advertisement

আর এই বিষয়টা স্পষ্ট হয়েছে গতকাল আরাধ্যা বচ্চনের জন্মদিন থেকে। এমনিতে সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় থাকলেও অমিতাভ বচ্চন কিন্তু আরাধ্যা বচ্চনের জন্মদিনে কোন পোস্ট করেননি। এমনকি পরিবারের অন্যরাও আরাধ্যা বচ্চনের জন্মদিন নিয়ে বিশেষ মাথা ঘামাননি। শুধুমাত্র পোস্ট করেছিলেন অভিষেক বচ্চন এবং ঐশ্বর্য রাই বচ্চন। কিছুদিন আগে প্যারিসে গিয়েছিল বচ্চন পরিবার। সেখানেও কয়েকটি ছবিতে ঐশ্বর্য রাই বচ্চনকে ট্যাগ করেননি শ্বেতা। বিগবির ৮১ তম জন্মদিনের শুভেচ্ছা বার্তায় জয়া এবং শ্বেতার ছবি ক্রপ করেছিলেন ঐশ্বর্য রাই বচ্চন। আর এর থেকেই বোঝা যাচ্ছে, বচ্চন পরিবারে কোথাও না কোথাও একটা সমস্যা তো হচ্ছে।

Advertisement

এর পাশাপাশি, দিন কয়েক আগে সাংবাদিকদের সঙ্গে সাক্ষাৎকারের সময়, ঐশ্বর্য রাই বলেছিলেন, তার পরিবারের দুজন নাকি তাকে নিজের একটা পরিচয় তৈরি করতে এবং বলিউডে কাম ব্যাক করতে আটকাচ্ছে। বলা ভালো, তাকে বাধা দেওয়ার চেষ্টা করছে বলেও অভিযোগ করেছিলেন ঐশ্বর্য। তাহলে কি এখানে নিজের শাশুড়ি এবং ননদের ব্যাপারে বলতে চেয়েছিলেন প্রাক্তন বিশ্বসুন্দরী? এখনো পর্যন্ত পুরো বিষয়টা খোলসা করে বোঝা না গেলেও, বচ্চন পরিবারের উপরে একটা সমস্যার মেঘ যে ঘনিয়ে এসেছে সেটা বলাই বাহুল্য।

Recent Posts