বলিউডবিনোদন

অভিষেক বচ্চনের সামনেই অজয় দেবগনের ঠোঁটে ঠোঁট রেখেছেন ঐশ্বর্য রায় বচ্চন

ভাইরাল ছবি দেখে চক্ষু চড়কগাছ হয়েছে নেটিজেনদের

×
Advertisement

বলিউড গ্ল্যামার ওয়ার্ল্ড এবং বিভিন্ন ধরনের সম্পর্কের বিতর্ক যেন একই মুদ্রার এপিঠ-ওপিঠ। মাঝেমাঝেই সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন সম্পর্কের গুঞ্জন ট্রেন্ডিং হয়ে ওঠে। আবার কখনও কখনও ভাইরাল হয় বিভিন্ন তারকাদের ছবি। বলিউডের তাবড় অভিনেত্রীদের তালিকায় রয়েছেন ঐশ্বর্য রায় বচ্চন। নিজেদের অভিনয় দক্ষতা হোক কি, তারকা পরিবারের গল্প হোক, বচ্চন পরিবার গোটা ভারতে জনপ্রিয়। তবে বর্তমানে খুব একটা বেশি সিনেমার জগতে দেখা যায় না ঐশ্বর্য রায় বচ্চনকে। তবে সম্প্রতি অভিনেত্রীর একটি ছবি ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল হয়েছে যা দেখে চক্ষু চড়কগাছ হয়ে গেছে নেটিজেনদের।

Advertisement

আসলে সম্প্রতি একটি অনুষ্ঠানে গিয়েছিলেন সস্ত্রীক অজয় দেবগন ও অভিষেক বচ্চন। তাঁরা চারজন বেশ গল্পে মশগুল ছিলেন। কিন্তু হঠাৎ করেই অজয় দেবগন ও ঐশ্বর্য রায় বচ্চন এমন একটা কাজ করেন যা দেখে অবাক হয়ে যান সকলেই। এটা আলাদাভাবে বলার দরকার নেই যে ওই বিতর্কিত মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়াতে আসতেই তা চোখের পলকে তুমুল ভাইরাল হয়ে যায়। নেটিজেনরা ছবি নিয়ে তুমুল চর্চা করা শুরু করেন। ঠিক কি হয়েছিল?

আসলে প্রথমে একটি ছবিতে দেখা গিয়েছে, অজয় দেবগন নিজের স্ত্রী কাজল ও অভিষেক বচ্চন স্ত্রী ঐশ্বর্য রায় বচ্চনের সাথে দাঁড়িয়ে গল্প করছেন। কিন্তু পরবর্তী ছবিতেই দেখা গিয়েছে অভিষেক বচ্চনের সামনেই ঐশ্বর্য অজয় দেবগনের ঠোঁটে ঠোঁট রেখে গভীর চুম্বনে লিপ্ত। শুনে অবাক লাগলেও ছবিতে এমনই দেখা যায়। অভিনেত্রীর এমন রূপ দেখে সকলেই অবাক হয় যায়। তবে সম্প্রতি জানা গিয়েছে আসলে ঠিক কি হয়েছিল।

Advertisement

জানা গেছে, গল্প করার সময় অজয় দেবগন ও ঐশ্বর্য রায় বচ্চন সৌজন্যতার খাতিরে কোলাকুলি করছিলেন। কিন্তু ক্যামেরাম্যান এমন সময় ও দিক গিয়ে ছবি তুলেন যাতে মনে হয় দুই তারকা একে অপরের সাথে রোমান্টিক চুম্বনে লিপ্ত। প্রথমে এই রহস্য প্রকাশ না পেলেও, নেটিজেনদের একাংশ বিতর্কিত ছবির রহস্য সমাধান করেন।

Related Articles

Back to top button