বলিউডবিনোদন

মাত্র ১৮ বছর বয়সে এক ছেলের মা হয়েছিল ঐশ্বর্য রাই, এখন ছেলের বয়স হল ২৯

×
Advertisement

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হিসেবে পরিচিত ঐশ্বরিয়া রাই বচ্চন (Aishwarya Rai Bachchan)। মিস ওয়ার্ল্ডের খেতাব অর্জন থেকে শুরু করে তিনি বলিউডে প্রবেশ করেন এবং পরবর্তী সময়ে বচ্চন পরিবারের পুত্র অভিষেক বচ্চনের (Abhishek Bachchan) সাথে তার বিবাহ সম্পন্ন হয়।

Advertisement

বহু বছর আগেই বলিউডে পা রেখেছিলেন ঐশ্বর্য রাই ( Aishwarya Rai Bachchan)। অন্যান্য সব অভিনেত্রীদের মতো ঐশ্বর্য্য তার অভিনয় জগতের জীবনের নানা রকম বিতর্কে জড়িয়ে না না রকম সমালোচনা চর্চার শিকার হয়েছিলেন। ঐশ্বর্য কে নিয়ে নানা সমালোচনা বিতর্কের মধ্যেই একটি অবাক করা মন্তব্য কে ঘিরে ঝড় উঠেছিল বলিউড পড়াতে। বেশ বহুদিন আগে শোনা গিয়েছিল এক ২৯ বছর বয়সী যুবক বলে উঠেছিল তিনি হলেন ঐশ্বর্য রায়ের প্রথম পুত্র সন্তান।

যুবকটির নাম ছিল সঙ্গীত কুমার। অন্ধ্র প্রদেশের বাসিন্দা তিনি। যুবকটির বক্তব্য অনুযায়ী ঐশ্বর্য রাই আইভিএফ পদ্ধতিতে তার জন্ম দিয়েছিল লন্ডনে ১৯৮৮ সলে। তখন ঐশ্বর্যের বয়স ছিল ১৮ বছর । যুবকটি দাবি করেন ঐশ্বর্য রাইয়ের মা বৃন্দা কৃষ্ণরাজ যুবকটির দিদিমা হয় এবং সেই সাথে প্রায় দু’বছর বয়স অব্দি মুম্বাইতে কাটায় যুবক টি । এরপরে ৩ বছর বয়স থেকে অন্ধ্রপ্রদেশের বড় হয়েছে এই যুবকটি । তার মা ঐশ্বর্যকে তিনি একবার দেখতে চেয়েছিলেন তাই ২৭ বছর বয়সে ম্যাঙ্গালুরু তে এসে ঐশ্বর্য রাই এর সাথে সাক্ষাৎ করার দাবি জানিয়েছিল । এরপর থেকেই প্রশ্ন উঠতে থাকে তাহলে এতদিন পরে তাঁর এই দাবি কেন। উত্তরে যুবকটি বলেছিল আসল সত্যটি তার নিজের কাছেই বহুদিন ধরে অজানা করে রেখেছিল তার আত্মীয়-স্বজন। যখন তিনি পুরো বিষয়টি জানতে পারেন তখনই তিনি তার মা রাইয়ের কাছে ফিরতে চায়।

Advertisement

কিন্তু এই বিষয় কতটা সত্যতা রয়েছে তা এখনো জানা যায়নি। কারণ এই যুবকটি কোন রকম ভাবেই প্রমাণ করতে পারেনি ঐশ্বর্য রাইয়ের সন্তান তিনি। তার কাছে কাগজ, ছবি এবং এই সংক্রান্ত কোনো রকম সঠিক প্রমাণ নেই। তাই এই আশ্চর্যজনক দাবিটি সকলের কাছে অজানাই থেকে গেছে। তবে যুবকটির এইরকম মন্তব্যে বলিউড পাড়াতে বিতর্কের ঝড় উঠেছিল।

২০০৭ সালেই বচ্চন পরিবারের পুত্র অভিষেক বচ্চনের সাথে ঐশ্বর্য রাইয়ের বিবাহ সম্পন্ন হয়। ঐশ্বর্য রাই বচ্চন(Aishwarya Rai Bachchan) এবং অভিষেক বচ্চনের(Abhishek Bachchan) একমাত্র মেয়ে আরাধ্যা বচ্চন(Aradhaya Bachchan জন্মায় ২০১১ সালে ।

Related Articles

Back to top button