টেক বার্তা

এয়ার টেলের এই প্ল্যানে রয়েছে আনলিমিটেড কলিং-ডেটা, OTT সাবস্ক্রিপশন সহ ৫ টাকার টক টাইম

Advertisement

Advertisement

আপনি যদি প্রিপেইড এয়ারটেল ব্যবহারকারী হন এবং আপনার ডেটার চাহিদা ২ জিবির বেশি না হয় তবে মাসিক প্ল্যানগুলি বেছে নেওয়া যেতে পারে। সংস্থাটি এমন দুটি মাসিক প্ল্যান অফার করছে, যার মধ্যে ২ জিবি দৈনিক ডেটার সাথে অতিরিক্ত ওটিটি সুবিধাও পাওয়া যায়।

Advertisement

আপনি যদি এমন এলাকায় থাকেন যেখানে এয়ারটেলের ৫জি পরিষেবা চালু করা হয়েছে এবং আপনি ৫জি ফোন ব্যবহার করেন তবে এটি আরও ভাল। এই প্রিপেইড প্ল্যানগুলির সাথে রিচার্জ করার ক্ষেত্রে আপনি আনলিমিটেড ৫জি ডেটার সুবিধা পাবেন। এছাড়াও, এই প্ল্যানগুলি সমস্ত নেটওয়ার্কে সীমাহীন কলিং এবং দৈনিক এসএমএস সুবিধাও দেওয়া হচ্ছে। এগুলির সাথে অনেক অতিরিক্ত সুবিধা দেওয়া হচ্ছে।

Advertisement

এয়ারটেল ব্যবহারকারীরা ৩১৯ টাকার এই রিচার্জ প্ল্যানে প্রতিদিন ২ জিবি ডেটা সহ আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধা পাবেন এবং প্রতিদিন ১০০ টি এসএমএসও পাবেন। পুরো মাসে সীমাহীন ৫ জি ডেটার পাশাপাশি অ্যাপোলো ২৪/৭ সার্কেল মেম্বারশিপ, ফ্রি উইঙ্ক মিউজিক এবং ৩ মাসের জন্য বিনামূল্যে হ্যালো টিউনস পাবেন।

Advertisement

আপনি যদি এয়ারটেল এক্সস্ট্রিম প্লে-এর মতো ওটিটি সুবিধা চান তবে ৩৫৯ টাকা দামের প্ল্যান বেছে নেওয়া যেতে পারে। প্রতিদিন ২ জিবি ডেটা ছাড়াও এই প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন ১০০ টি এসএমএস পাওয়া যায়। এই প্ল্যানে ৫ টাকার টকটাইমও দেওয়া হয়। আনলিমিটেড ৫জি ডেটা ছাড়াও এতে রয়েছে অ্যাপোলো ২৪/৭ সার্কেল মেম্বারশিপ ৩ মাসের জন্য, ফ্রি উইঙ্ক মিউজিক এবং ফ্রি হ্যালোটিউনস।

এয়ারটেল এক্সস্ট্রিম প্লে-এর মাধ্যমে ব্যবহারকারীরা ১৫টিরও বেশি ওটিটি পরিষেবা থেকে কনটেন্ট দেখার সুযোগ পাবেন। তাদের তালিকায় রয়েছে সনি লিভ, লায়ন্সগেট প্লে, ফ্যানকোড, ইরোস নাও, হোইচোই সহ আরও অনেক নাম। প্ল্যানের সঙ্গে ২৮ দিনের জন্য এর সাবস্ক্রিপশন দেওয়া হচ্ছে।

Recent Posts