টলিউডবিনোদন

ক্যান্সারকে হারিয়ে ফিরে এলেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা

×
Advertisement

ঐন্দ্রিলা শর্মা ! টেলিপাড়ায় সকলে জাহ্নবী বলে চেনেন। তবে এই অভিনেত্রী রিল আর রিয়েল দুইতেই একজন সফল নারী। কোনো কিছুতে ভয় পাননা তা তিনি আবারো প্রমাণ করলেন। মনের জোর যে কতটা গভীর তা তিনি ফের বুঝিয়ে দিলেন। মনের জোর, নিজের জীবনের প্রতি ভালোবাসা, সহজে হার না মানা আর লক্ষাধিক মানুষের ভালোবাসা দ্বিতীয় বার মারণ রোগ ক্যান্সারকে হারিয়ে সুস্থ হয়ে ওঠা।

Advertisement

হ্যাঁ এইভাবে ফিরে আসা যায়। পরপর কেমোর যন্ত্রণা আর তারপর জটিল অস্ত্রপচারের ধকল সব সহ্য করে আজ অভিনেত্রী ঐন্দ্রিলা আজ পুরোপুরি সুস্থ হয়ে উঠেছেন। ফেব্রুয়ারি মাসে দিল্লির হাসপাতালে দ্বিতীয়বার ক্যান্সার হওয়াতেপ্রথম দিকে একটু ভেঙে পড়েছিলেন। নিজের সকল অনুগামীদের সামনে কেঁদেও ফেলেছিলেন, কিন্তু পরিবারের ভালোবাসা, মনের মানুষের সঙ্গ আর বহু মানুষের প্রার্থনা কি কোনোভাবে বিফলে যায়। তাই তাঁকে ফিরে আসতে হতো। ধারাবাহিকে জাহ্নবীকে নিজের জীবনের সাথে অনেক লড়াই করতে হয়েছিল। আসল জীবনের জন্য যুদ্ধ কি তা তিনি এখন ভালো করে জানেন। আর সেই যুদ্ধে প্রথম হয়েই ফিরেছেন অভিনেত্রী।

Advertisement

ঐন্দ্রিলা ক্যান্সারে আক্রান্ত হওয়ার পর দিল্লি ছুটে গিয়েছিলেন অভিনেতা সব্যসাচী চৌধুরী। প্রেমিকার এই শরীর খারাপে কাপুরুষের মতো না পালিয়ে অভিনেত্রীর পাশে থেকেছেন সর্বদা। ঐন্দ্রিলাকে সুস্থ করার চ্যালেঞ্জ তিনিও নিয়েছিলেন। সব্যসাচী আগের সপ্তাহে ফেসবুক পেজে জানিয়েছিলেন এক কঠিন অস্ত্রোপচারের পর দুই থেকে তিন দিন আই সি ইউ তেই থাকবেন এই অভিনেত্রী এবং তারপর জানা যাবে তাঁর শারীরিক অবস্থা। এরপর অস্ত্রপচারের সাফল্যের কথাও তিনি জানান।

এই কঠিন সময়টা পেরিয়ে অবশেষে হাসিমুখে ফিরে এলেন ঐন্দ্রিলা শর্মা। মানসিকভাবে এই সময়ে অনেকেই তাঁর পাশে থাকলেও চ শরীরের ভেতরে বাসা বাঁধা এই ভয়ঙ্কর রোগের সঙ্গে একা লড়াই করতে হয়েছে ঐন্দ্রিলাকে। সব ব্যথা হাসিমুখস সহ্য করে আজ জয়ী। বাড়ি ফিরেই নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে লিখলেন ‘আবার ফিরে আসা’। আর এই লেখার মধ্যে কতটা আনন্দ লুকিয়ে আছে তা সকলের জানা। অনুরাগীরা ভালোবাসা জানিয়েছেন অভিনেত্রীকে।

Related Articles

Back to top button