গরমা গরমবলিউডবিনোদন

ফের তৈরি হবে সুশান্তের ভিসেরা রিপোর্ট, জার্মানি থেকে যন্ত্র কিনেছে এইমস

লাগাতার প্রশ্নের মুখে ভেঙ্গে পড়েন রিয়া চক্রবর্তী। জেরায় স্বীকার করেন যে সুশান্ত মাদক নিতেন এবং তিনি নিজে কয়েকবার মাদক আনিয়েছেন। প্রায় ৮ ঘণ্টা ধরে জেরা করা হয় রিয়া কে। বুধবার ফের জেরা করা হতে রিয়াকে-সুত্রের খবর। এর পাশাপাশি ৬ জন ফরেনসিক বিশেষজ্ঞকে নিয়ে একটি দল গঠিত হয়েছিলো যেখানে সুশান্তের ভিসেরা টেস্ট (viscera test) হবে। যার রিপোর্ট আসতে এখনও দশ দিন বাকি। উল্লেখ্য, সুনন্দা পুষ্করের মৃত্যুর তদন্তে ভিসেরা পরীক্ষার জন্য যে যন্ত্রপতি ব্যবহার করা হয়েছিল, জার্মানি থেকে সেই যন্ত্র কিনেছে এইমস-ও।

২০১৪ সালের জানুয়ারিতে দিল্লির একটি পাঁচতারা হোটেলে সুনন্দাকে মৃত অবস্থায় পাওয়া যায়। এই সুনন্দা নিধন কেসেও এইমস কিনেছিলেন দামি যন্ত্রপাতি। মূলত ওই যন্ত্র দিয়েই হবে সুশান্তের ভিসেরা টেস্ট। এই যন্ত্রগুলি দ্বারা খুব কম সময়ের মধ্যে শনাক্ত করা যেতে পারে শরীরে কোন বিষক্রিয়া ঘটেছে কি না। কুপার হাসপাতালে যেই ফরেন্সিক রিপোর্ট তৈরি করা হয়েছিলো তা মুলত বাতিল করে দেয় সিবিআই। ওই রিপোর্টে সুশান্তের মৃত্যুর কোন সময় উল্লেখ ছিল না। এমনকি সুশান্তের শরীরের ৮০ শতাংশ অরগ্যান ব্যবহার করা হয়েছিলো। এরপর গঠিত হয় এই ৬ জনের টিম, যারা উন্নতমানের যন্ত্রাংশ দ্বারা সুশান্তের বডির ময়নাতদন্ত করবে বলে সূত্রের খবর। আজই এই প্রথম বৈঠক করবেন তদন্তকারী ৬ আধিকারিক।

অন্যদিকে, রিয়া চক্রবর্তী এনসিবি-র জেরার মুখে সুশান্তের দিদি প্রিয়াঙ্কা সিংয়ের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। প্রিয়াঙ্কার পাশাপাশি সুশান্তকে তাঁর দিদি যে চিকিতসকের ওষুধ দিয়েছিলেন প্রেসক্রিপশন ছাড়া, তাঁর বিরুদ্ধেও অভিযোগ দায়ের করেন রিয়া। সূত্রের খবর, রাম মনোহর লোহিয়া হাসপাতালের চিকিৎসক তরুণ কুমারের বিরুদ্ধেই অভিযোগ করেন অভিনেত্রী। টেলি মেডিসিন প্র্যাকটিস গাইডলাইনসের বেশ কয়েকটি ধারায় রাম মনোহর লোহিয়া হাসাতালের ওই চিকিতসকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে বলে খবর।

Tags

Related Articles

Back to top button