প্রকাশ্যে এল নবনির্মিত বিশ্বের বৃহত্তম ক্রিকেট স্টেডিয়াম, উদ্বোধন করবেন মার্কিন প্রেসিডেন্ট

Advertisement

Advertisement

নির্মাণকাজ শেষ হল বিশ্বের বৃহত্তম ক্রিকেট স্টেডিয়ামের। গুজরাটের মোতেরায় অবস্থিত এই স্টেডিয়াম অত্যাধুনিক বৈশিষ্ট্য সম্পন্ন।এতে দর্শকাসনের সংখ্যা ১, ১০,০০০-এর বেশি। সেটিরই একঝলক দেখালো বিসিসিআই।টুইট করা একটি ছবিতে শূন্য থেকে তোলা দৃশ্য দেখা যায়। আসন্ন ভারত সফরে গুজরাটে আসবেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।তিনিই এই স্টেডিয়ামের উদ্বোধন করবেন বলে মনে করা হচ্ছে।

Advertisement

তাঁর সফর সংক্রান্ত সমস্ত নিরাপত্তা ব্যবস্থা খতিয়ে দেখতে স্টেডিয়াম পর্যবেক্ষণ করতে আসেন গুজরাটের মুখ্যমন্ত্রী বিজয় রূপানি। ট্রাম্প ও মার্কিন ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প মোতেরা স্টেডিয়ামে স্বাগত অনুষ্ঠান ‘নমস্তে ট্রাম্প’-এ যোগ দেবেন বলে জানা গেছে। এর আগে পর্যন্ত মেলবোর্ন ক্রিকেট স্টেডিয়াম ছিল বিশ্বের বৃহত্তম ক্রিকেট স্টেডিয়াম। এই স্টেডিয়ামে দর্শকাসন আছে ৯০ হাজার।তবে নতুন স্টেডিয়ামের কাছে হার মানলো এমএসজি।

Advertisement

আরও পড়ুন : বিশ্বের বৃহত্তম স্টেডিয়ামে দিনরাতের টেস্ট খেলবে ভারত-ইংল্যান্ড

Advertisement

আগেই গুজরাট ক্রিকেট অ্যাসোসিয়েশনের সহ সভাপতি পরিমল নাথওয়ানি নির্মীয়মান স্টেডিয়ামের কয়েকটি ছবি শেয়ার করে দাবি করেছিলেন যে, এই স্টেডিয়াম এমসিজি-র থেকে বড়। সেটিই সত্যি প্রমাণিত হল।নবনির্মিত স্টেডিয়ামের ছবি দেখে উচ্ছ্বসিত ক্রিকেট অনুরাগীরা।

Tags: Sports

Recent Posts