বলিউডবিনোদন

রণবীর আলিয়ার বয়সের ব্যবধান জানেন? শুনলে চমকে উঠবেন

×
Advertisement

দীর্ঘদিন ধরেই বলিউডে রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে জল্পনা চলছিল। অবশেষে ১৪’ই এপ্রিল সাত পাকে বাঁধা পড়লেন তারা। পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবদের উপস্থিতিতেই সমস্ত রীতিনীতি মেনে একে অপরের সাথে জীবন কাটানোর অঙ্গীকার নিলেন এই তারকা দম্পতি। পালি হিলে বাস্তু অ্যাপার্টমেন্টেই নিজেদের বিয়ের অনুষ্ঠান সারলেন তারা। এদিন সব্যসাচীর ডিজাইন করা পোশাকেই সেজেছিলেন তারকা জুটি। পরিবারের সদস্যরা মোটামুটি সকলেই সেজে উঠেছিলেন মনীশ মালহোত্রার ডিজাইনার পোশাকে।

Advertisement

প্রেম-ভালোবাসার সামনে বয়স শুধুমাত্র সংখ্যা, তা আবারো প্রমাণ করে দিল বলিউডের বহুল চর্চিত এই তারকা জুটি। ১০ বছরের ব্যবধানে একে অপরকে জীবনসঙ্গী হিসেবে বেছে নিলেন তারা। বর্তমানে রণবীর কাপুরের বয়স ৩৯ বছর। আলিয়ার বয়স ২৯ বছর। নিজের ক্রাশকে অবশেষে স্বামী হিসেবে পেলেন অভিনেত্রী। বয়সটা যে সত্যিই তাদের কাছে কোন মূল্য রাখে না, তা আবারও প্রমাণ করে দিলেন তারা।

Advertisement

এই মুহূর্তে গোটা মিডিয়া সরগরম হয়ে রয়েছে আলিয়া ও রণবীরের বিয়ে নিয়ে। সোশ্যাল মিডিয়ার পাতায় এখন প্রতিমুহূর্তে তাদের বিয়ে সংক্রান্ত কিছু না কিছু ভাইরাল হচ্ছেই। বলিউডের দীর্ঘ প্রতীক্ষিত বিয়ের অনুষ্ঠান ছিল এটি। বিয়ে শেষ হতে না হতেই তাদের রিসেপশনের অপেক্ষায় অগণিত মানুষ। আপাতত জানা গিয়েছে, মুম্বাইয়ের তাজ হোটেলে এই তারকা জুটির রিসেপশন পার্টি আয়োজিত হতে পারে।

এই তারকা-জুটির বিয়েতে পরিবারের সদস্যদের পাশাপাশি উপস্থিত ছিলেন অয়ন মুখোপাধ্যায়, কারাণ জোহার, আকাশ ও শ্লোক আম্বানি। অমিতাভ বচ্চনের পাশাপাশি ক্যাটরিনা কাইফ, দীপিকা পাডুকনের মতো তারকারা সকলেই শুভেচ্ছাবার্তা জানিয়েছেন তাদের। এদিন সন্ধ্যাবেলা বিয়ের সমস্ত রীতিনীতি শেষ করে মিডিয়ার সামনে নব-দম্পতি হিসেবে হাজির হয়েছিলেন আলিয়া- রণবীর। এই মুহূর্তে সেই দৃশ্যের ছবি ও ভিডিও রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ার পাতায়।

Related Articles

Back to top button