বলিউডবিনোদন

শ্রীদেবীর বিদায়ের পর তার দুই মেয়েই একই পুরুষের সাথে রাত কাটাচ্ছে, দুজনেরই তার সাথে অনন্য সম্পর্ক, দেখুন ছবি

এই ছেলেটির নাম আরোহন অগ্নিহোত্রী

×
Advertisement

আজকের দিনে দাঁড়িয়ে বলিউড তারকা শ্রীদেবী কে চেনেন না এরকম মানুষ হয়তো নেই। বলিউডের সবথেকে জনপ্রিয় কয়েকজন তারকাদের মধ্যে তিনি একজন। তার প্রত্যেকটি চলচ্চিত্র এতোটাই জনপ্রিয় যে সারা ভারতে তাকে এক নামে সকলেই চেনেন। তার সৌন্দর্যের জন্য সকলেই তার দিওয়ানা ছিলেন এবং অনেকেই তাকে কদর করতেন তার অভিনয় দক্ষতার জন্য। তবে এই মুহূর্তে শ্রীদেবী সোশ্যাল মিডিয়াতে চর্চার মধ্যে রয়েছেন তার দুই কন্যার জন্য। আপনাদের জানিয়ে রাখি শ্রীদেবীর দুই কন্যা হলেন জানভি কাপুর এবং খুশি কাপুর। শ্রীদেবীর মৃত্যুর পর তাদের দুজনের জীবন অনেকটাই পরিবর্তিত হয়ে গেছে। সোশ্যাল মিডিয়ার খবর, এই মুহূর্তে তারা দুজনে একটি ছেলের সঙ্গে রাত কাটাচ্ছেন। এই খবরটা সামনে আসার সঙ্গে সঙ্গেই বিতর্কের সম্মুখীন হয়েছেন জানভি কাপুর এবং খুশি কাপুর।

Advertisement

শ্রীদেবী একটা সময় পর্যন্ত বলিউড দুনিয়ার অত্যন্ত জনপ্রিয় একজন তারকা ছিলেন। তার মৃত্যুর পরে অনেকটাই পরিবর্তিত হয়েছে তার পুরো পরিবারের জীবন। শোনা যাচ্ছে, তার দুই কন্যা এখন যে ছেলেটির সঙ্গে রাত কাটাচ্ছে সেই ছেলেটি তাদের দুজনের খুবই কাছের। শ্রীদেবীর দুই কন্যা তাকে খুব পছন্দ করে থাকেন। তাদের তিনজনের ব্যক্তিগত সময়ের কিছু ছবি সোশ্যাল মিডিয়াতে ঝড়ের মতো ছড়িয়ে পড়তে শুরু করেছে। আপনাদের জানিয়ে রাখি, যে ছেলেটির ব্যাপারে এই মুহূর্তে সোশ্যাল মিডিয়াতে চর্চা চলছে তার নাম আরোহন অগ্নিহোত্রী। চলুন জেনে নেওয়া যাক সেই ছেলেটির আসল পরিচয়।

Advertisement

আপনারা সকলেই জানেন, শ্রীদেবীর দুই কন্যা জানভি কাপুর এবং খুশি কাপুর বলিউড দুনিয়ার অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী। তারা দুজনেই বলিউডকে একাধিক সিনেমা উপহার দিয়েছেন যেগুলি হয়েছে সুপার হিট। তাই অভিনেত্রী হিসেবে তাদের সকলেই সম্মান করে থাকেন। এই মুহূর্তে তারা দুজন যে ছেলেটির সঙ্গে রাত কাটাচ্ছেন তিনি হলেন আরোহন অগ্নিহোত্রী। সূত্রের খবর, আরোহন নিজেও বলিউড দুনিয়ায় সঙ্গে অত্যন্ত গভীরভাবে সংযুক্ত এবং শ্রীদেবীর দুই কন্যার বেশ ভালো বন্ধু তিনি। এই কারণে শ্রীদেবীর দুই কন্যা সেই ছেলেটির সঙ্গে রাত পর্যন্ত পার্টি করছেন। সেই পার্টির কিছু ছবিই সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় হয়ে উঠেছে।

Related Articles

Back to top button