টলিউডবিনোদন

Srabanti Chatterjee: ছেলের বিয়ের পরেও পরবেন হট প্যান্ট, জানালেন শ্রাবন্তী

Advertisement

বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম চর্চিত অভিনেত্রীদের মধ্যে অন্যতম শ্রাবন্তী চ্যাটার্জী। এখনো বর্তমানের নায়িকাদের রীতিমতো টেক্কা দেন তিনি। পর্যায়ে তার সৌন্দর্য হার মানায় অনেকেই। তবে এই অভিনেত্রী নিজের কর্মজগতে চূড়ান্ত সফলতার মুখ দেখলেও, ব্যাক্তিগত জীবনে বলা ভালো বিবাহিত জীবনে সুখের মুখ দেখেননি। তিনবার আবদ্ধ হয়েছেন বিবাহবন্ধনে, আর প্রতিবারই মুখোমুখি হয়েছেন ভাঙনের। তবে সম্প্রতি অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী প্রকাশ্যে জানিয়েছেন ছেলের বিয়ে হয়ে যাওয়ার পরেও ক্যামেরার সামনে তিনি ধরা দেবেন বোল্ড লুকে।

Advertisement

গতবছর শেষের দিকে অনুষ্ঠিত হয়েছিল বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির ফাফদা (FAFDA- Films and Frames Digital Film Awards) পুরস্কার বিতরণী অনুষ্ঠান। করোনা পরিস্থিতির কথা মাথায় রেখেই গতবছর থেকে চালু হয়েছে এই পুরস্কার বিতরণী অনুষ্ঠান। নীল রায় ও তন্ময় বন্দ্যোপাধ্যায়ের পরিচালনাতেই এই ডিজিটাল অ্যাওয়ার্ড শো শুরু হয়েছে। আর এই অ্যাওয়ার্ড শোতেই একাধিক তারকারা অকপটে বলেছেন তাদের গোপন কথা। বাদ থাকলেন না শ্রাবন্তী চ্যাটার্জীও। এদিন পরমব্রত চট্টোপাধ্যায়ের সামনেই অকপটে অভিনেত্রী জানালেন তার মনের কথা। সম্প্রতি সেই ভিডিওই ভাইরাল হয়েছে। আপনাদের জন্য রইল সেই ভিডিও।
Video

সম্প্রতি এই ভিডিওটি নিজেই নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করেছেন অভিনেত্রী। অভিনেত্রী ক্যামেরার সামনে হোক কিংবা ব্যক্তিগত জীবনে হাসিখুসি থাকতেই বেশী পছন্দ করেন। এদিন টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের কথা বলতে বলতে স্পষ্ট জানালেন, ছেলের বিয়ে হয়ে যাওয়ার পরেও পরবেন হট প্যান্ট। অর্থাৎ শাশুড়ী হওয়ার পরেও অভিনেত্রী ক্যামেরার সামনে ধরা দেবেন হট লুকে। সম্প্রতি সেই ভিডিওই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। এছাড়াও অভিনেত্রীকে যখন জিজ্ঞাসা করা হয় তার জীবনের প্রিয় মানুষ কারা! এর উত্তরে অভিনেত্রী, তার ছেলে ঝিনুক, তার তিন পোষ্য এবং তার বাবা-মায়ের নাম নেন।

Advertisement
Advertisement

Related Articles

Back to top button