খেলাক্রিকেট

আইপিএল থেকে অবসর নেওয়ার পর মুম্বাই ইন্ডিয়ান্স, নীতা আম্বানি এবং আকাশ আম্বানির গোপন রহস্য ফাঁস করলেন কাইরন পোলার্ড

টি-টোয়েন্টি ক্রিকেটের সবচেয়ে বড় আসর আইপিএল থেকে বাদ পড়ার পর মুম্বাই ইন্ডিয়ান্সকে নিয়ে মুখ খুলেছেন ক্যারিবিয়ান তারকা কাইরন পোলার্ড।

×
Advertisement

টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর সমাপ্তি হওয়ার সাথে সাথে আসন্ন ২০২৩ আইপিএল মেগা আসরের দামামা বেজে উঠেছে ভারতীয় ক্রিকেটে। ইতিমধ্যে প্রত্যেকটি দল তাদের অপ্রয়োজনীয় ক্রিকেটারদের ছাঁটাই করতে শুরু করেছে। শোনা যাচ্ছে, লখনউ সুপার জয়েন্টস ছেড়ে দিচ্ছে জেসন হোল্ডার’কে। কলকাতা নাইট রাইডার্স থেকেও শিবম মাভি’র বিদায় একরকম পাকা। মুম্বই ইন্ডিয়ান্সের রিলিজ লিস্টে রয়েছে ক্যারিবিয়ান ক্রিকেটার কায়রন পোলার্ড সহ শচীন পুত্র অর্জুন টেন্ডুলকারের নাম।

Advertisement

এদিকে টি-টোয়েন্টি ক্রিকেটের সবচেয়ে বড় আসর আইপিএল থেকে বাদ পড়ার পর মুম্বাই ইন্ডিয়ান্সকে নিয়ে মুখ খুলেছেন ক্যারিবিয়ান তারকা কাইরন পোলার্ড। আপনাদের জানিয়ে রাখি, প্রায় আইপিএলের জন্মলগ্ন থেকে মুম্বাইয়ের জার্সিতে মাঠে নেমেছিলেন তিনি। তাই আসন্ন ২০২৩ আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্স ব্যাতিত অন্য দলের জন্য মাঠে নামবেন না তিনি সেটি প্রথমেই স্পষ্ট করেছেন এই অলরাউন্ডার।

এদিকে গতকাল সামাজিক যোগাযোগ মাধ্যমে অবসরের তথ্য জানিয়েছেন ওয়েস্ট ইন্ডিজ তারকা পোলার্ড। তার টুইটার হ্যান্ডেলে তিনি লিখেছেন, “এটি আমার জন্য মোটেও সহজ সিদ্ধান্ত ছিল না, কিন্তু মুম্বাই ইন্ডিয়ান্সের সাথে দীর্ঘ আলোচনার পরে আমি এই সিদ্ধান্তে পৌঁছেছি যে, আমি আর আইপিএল খেলব না। যদি আমি মুম্বাই ইন্ডিয়ান্সের জন্য না খেলি তবে কোন দলের জন্য খেলব না। তবে এটি একটি আমার কাছে আবেগপূর্ণ বিদায় নয়, কারণ আমি মুম্বাই ইন্ডিয়ান্সের ব্যাটিং কোচের পদ গ্রহণ করেছি!”

Advertisement

পাশাপাশি এই তারকা ক্রিকেটার মুম্বাইয়ের ড্রেসিং রুমে তার অভিজ্ঞতার কথা জানিয়েছেন। পোলার্ড বলেন, “তিনি আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্সের প্রতিনিধিত্ব করেছেন, এর জন্য তিনি মুম্বাই ইন্ডিয়ান্স দলের সমস্ত কোচ এবং সাপোর্ট স্টাফদের কাছে কৃতজ্ঞ। একই সাথে তিনি মুকেশ আম্বানি, নীতা আম্বানি এবং আকাশ আম্বানিকেও ধন্যবাদ। পাশাপাশি আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্সের ভালো ভবিষ্যৎ কামনা করছি।”

Related Articles

Back to top button