×
ক্রিকেটখেলা

প্রিয়াঙ্কা চোপড়ার পর এবার নিজের সন্তানের অদ্ভুত নাম রাখলেন যুবরাজ সিং, শুনতে হচ্ছে দুনিয়ার কটাক্ষ

কিছুদিন আগেই এক পুত্র সন্তানের বাবা হয়েছেন যুবরাজ সিং

Advertisement

ভারতের সবথেকে জনপ্রিয় কয়েকজন অভিনেত্রীদের মধ্যে একজন হলেন প্রিয়াঙ্কা চোপড়া। তিনি শুধুমাত্র ভারতেই নয় সারা বিশ্বেই জনপ্রিয় তার অভিনয়ের জন্য। তার অভিনয় দক্ষতা তাকে সারাবিশ্বে একটা আলাদা জায়গা তৈরি করে দিয়েছে। ভারতীয় সিনেমার পাশাপাশি বেশকিছু হলিউড সিনেমাতে তিনি অভিনয় করে ভারতকে একটা আলাদা জায়গায় নিয়ে পৌঁছেছেন। তার স্বামী জনপ্রিয় হলিউড সিঙ্গার নিক জোনাস। সম্প্রতি তাদের দুইজনের একটি কন্যা সন্তান হয়েছে। কিন্তু এই কন্যা সন্তানের জন্যই নতুন করে বিতরকের সম্মুখীন হতে হয়েছে প্রিয়াঙ্কাকে। আদতে কন্যার জন্য নয় বরং কন্যার নাম এর জন্য বিতর্কের সম্মুখীন হতে হয়েছে পিগি চপসকে।

Advertisement

কিছুদিন আগে নিজের কন্যাসন্তানের একটি অদ্ভুত নাম রাখার কারণে সোশ্যাল মিডিয়ার নজরে এসেছিলেন অভিনেত্রী। তবে এবারে তিনি একা নন, আরো এক তারকা রয়েছেন এই একই কারণে সোশ্যাল মিডিয়ার নজরে। তিনি হলেন ভারতের প্রাক্তন ক্রিকেটার তথা মিডল অর্ডারের দারুন ব্যাটসম্যান যুবরাজ সিং। সম্প্রতি তিনিও নিজের সন্তানের একটি অদ্ভুত নাম রেখেছেন। একদিকে যেমন অনেকেই প্রশ্ন করছেন তিনি এরকম নাম রেখেছেন কেন, তেমনি অনেকে আবার এরকম একটি নাম রাখার কারণ নিয়ে যুবরাজকে কটাক্ষ করেছেন। কি এমন নাম রাখলে যুবরাজ সিং তার সন্তানের? এটাই জানাবো আজকে আমাদের আর্টিকেলে

Advertisement

যুবরাজ সিং এবং প্রিয়াঙ্কা চোপড়া দুজনেই নিজেদের দুনিয়ায় অত্যন্ত জনপ্রিয় নাম হলেও সোশ্যাল মিডিয়াতে কিন্তু এরকম কোনো বিষয় চলে না। আপনি কতটা বড় সেলিব্রিটি সেটা সোশ্যাল মিডিয়াতে বিচার করা হয় না। যদি আপনি সোশ্যাল মিডিয়ার নিরিখে কিছু অদ্ভুত কাজ করে থাকেন তাহলে আপনাকে অবশ্যই সোশ্যাল মিডিয়ার কটাক্ষ শুনতেই হবে। সেরকমটা হয়েছিল প্রিয়াঙ্কা চোপড়ার সাথে। কিছুদিন আগে প্রিয়াঙ্কা চোপড়া নিজের মেয়ের নাম রেখেছিলেন মালতি মেডি চোপড়া। এই অদ্ভুত নাম রাখার জন্য প্রিয়াঙ্কা চোপড়াকে এখনো কটাক্ষের সম্মুখীন হতে হয় সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে। আর এবারে প্রিয়াঙ্কা চোপড়ার পথে হেঁটেই নিজের সন্তানের একটি অদ্ভুত নাম রাখলেন যুবরাজ সিং যার জন্য তাকেও সোশ্যাল মিডিয়ার কটাক্ষ শুনতে হচ্ছে।

কিছুদিন আগে যুবরাজ সিং এক পুত্র সন্তানের বাবা হয়েছেন। সেই খবরটি তিনি নিজের ভক্তদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন নিজেই। অনেকেই তাকে শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিয়েছেন। কিন্তু তারপরেই যুবরাজ সিংয়ের পুত্রের নাম যখন তারা শুনেছেন, তারাই কিন্তু কটাক্ষ করতে ছাড়েননি। যুবরাজ সিং নিজের সন্তানের নাম রেখেছেন অরিয়ন কিচ সিং। এরকম একটি অদ্ভুত নাম রাখার কারণ যদিও জানা যায়নি। তবে অনেকে যুবরাজ সিংয়ের প্রতি কটাক্ষের সুরে অভিযোগ এনেছেন, যুবরাজ সিং নাকি ভারতীয় সংস্কৃতি ভুলে গিয়ে এরকম একটি বিদেশি নাম রেখেছেন। সম্ভবত যুবরাজ সিং নিজের পদবী এবং তার স্ত্রীর পদবী একসাথে ব্যবহার করার জন্য এরকম একটি নাম রেখেছেন। তবে যাই হোক, যুবরাজ সিংয়ের সন্তানের এই নাম এই মুহূর্তে সোশ্যাল মিডিয়াতে বিতর্ক তৈরি করেছে।

Related Articles

Back to top button