Categories: দেশনিউজ

সেনা মৃত্যুর বদলা, পাক সেনা ঘাঁটি ধ্বংস করল ভারতীয় সেনা

Advertisement

Advertisement

বৃহস্পতিবার জম্মু-কাশ্মীরের রাজৌরি সেক্টরে পাক সেনার ছোঁড়া গুলিতে মারা গিয়েছিলেন এক ভারতীয় জওয়ান। সেনা মৃত্যুর ২৪ ঘন্টার মধ্যেই বদলা নিলো ভারত। সীমান্তের ওপারের পাক সেনা ঘাঁটি উড়িয়ে দিলো ভারতীয় সেনা। ভারতীয় সেনার ছোঁড়া গোলার আঘাতে একটি পাক সেনা ঘাঁটি সম্পূর্ণ ধ্বংস হয়ে গিয়েছে বলে জানাচ্ছে সেনাবাহিনীর একটি সূত্র। পাক সেনার আরও কয়েকটি ঘাঁটি প্রবল ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানা গিয়েছে।

Advertisement

গত বুধবার রাত ১০ টার পর থেকে সংঘর্ষবিরতি লঙ্ঘন করে ভারতীয় সেনার উদ্দেশ্যে গুলি চালাতে থাকে পাক সেনা। রাজৌরি, পুঞ্চ ও কাঠুয়া জেলার মাঞ্জাকোট, কেরি, বালাকোট ও কারোল মাইট্রান সেক্টরে ভারতীয় সেনাকে লক্ষ্য করে গুলি চালাতে থাকে তারা। পাক সেনার ছোঁড়া গুলির আঘাতেই বৃহস্পতিবার ভারতীয় জওয়ানের মৃত্যুর পর থেকেই সীমান্তে উত্তেজনা ছিল। এরপরই রাজৌরি সেক্টর সংলগ্ন পাক সেনার ঘাঁটি লক্ষ্য করে আক্রমণ চালাতে থাকেন ভারতীয় জওয়ানরা। তার ফলেই সীমান্তের ওপারের পাক সেনার একটি ঘাঁটি সম্পূর্ণ ধ্বংস হয়ে যায় এবং কয়েকটি ঘাঁটি প্রবল ক্ষতিগ্রস্ত হয়।

Advertisement

এদিকে শুক্রবার সকালে জম্মু-কাশ্মীরের সোপিয়ান থেকে আবার এক জঙ্গিকে গ্রেপ্তার করে নিরাপত্তারক্ষীরা। গ্রেপ্তার হওয়া ওই জঙ্গি লস্কর-ই-তৈবার জঙ্গি বলে জানা গিয়েছে। ধৃতের কাছ থেকে একটি পিস্তল সহ বেশ কিছু অস্ত্রশস্ত্র পাওয়া গিয়েছে।

Advertisement

Recent Posts