দিশা পাটানিকে ছাড়ার পর এই সুন্দরীদের সঙ্গে রাত কাটাচ্ছেন টাইগার শ্রফ

বলিউডের তারকা জুটি দিশা পাটানি এবং টাইগার শ্রফের বিচ্ছেদের কাহিনী এখন টপ ট্রেন্ড

Advertisement

Advertisement

বলিউডের গ্ল্যামার ওয়ার্ল্ডে তারকাদের ব্যক্তিগত সম্পর্ক নিয়ে চর্চা সর্বদা সোশ্যাল মিডিয়াতে চলতেই থাকে। কারুর সম্পর্ক তৈরি হোক কি বিচ্ছেদ, তা টক অফ দা টাউন হয়ে ওঠে। বলি টাউনে টাইগার শ্রফ এবং দিশা পাটানির সম্পর্কের ব্যাপারে গুঞ্জন নতুন কিছু নয়। মোটামুটি দুই তারকা বলিউড জগতে বেশ জনপ্রিয়। ইউনিক স্টাইলের জন্য লাখ লাখ ভারতবাসী টাইগার শ্রফের ফ্যান। আবার দিশা পাটানির সেক্সি ফিগারে ফিদা প্রচুর মানুষ। এক কথায় বলা যেতে পারে এই তারকা জুটির ব্যাপক জনপ্রিয়তা রয়েছে বলিউডের দৌলতে।

Advertisement

দীর্ঘদিন ধরেই এই জুটি একে অপরের সাথে ডেট করছিলেন। প্রায়ই তাদের বিভিন্ন রেস্তোরাঁয় একসাথে দেখা যায়। কিন্তু সেই সম্পর্কে এবার বিচ্ছেদের আবহ ঘনিয়ে এসেছে। জানা গিয়েছে দিশা পাটানির সাথে শেষমেষ সম্পর্ক ছিন্ন হয়েছে টাইগারের। গোটা ইন্টারনেট দুনিয়াতে এখন ট্রেন্ডিং এই দুই তারকা জুটির বিচ্ছেদের গল্প। তবে বিচ্ছেদের পরপরই টাইগারকে নিয়ে খুব একটি বড় সত্য সামনে এসেছে যা শুনলে অবাক হয়ে যাবেন আপনিও। কি করেছেন টাইগার? জানতে এই প্রতিবেদনের শেষ অংশটি অবশ্যই পড়ুন।

Advertisement

Advertisement

জানা গিয়েছে প্রায় তিন বছর ধরে সম্পর্ক ছিল এই তারকা জুটির। টাইগার শ্রফ দিশা পাটানিকে বিয়ের প্রতিশ্রুতি দিলেও শেষমেষ দুজনের সম্পর্ক শেষ হয়ে গেছে। দিশা পাটানি থেকে কিছুদিন আগে বিচ্ছেদের মধ্যেই এখন টাইগার শ্রফ অন্যান্য সুন্দরী নায়িকাদের সাথে রাত কাটাচ্ছেন। এমন তথ্য ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল হচ্ছে এবং নেটিজেনরা এই বিষয় নিয়ে ব্যাপক আলোচনা করছেন। আসলে কি ব্যাপারটা?

দিশা পাটানির সাথে বিচ্ছেদ হওয়ার পর টাইগার শ্রফ বর্তমানে সময় কাটাচ্ছেন আকাংশা শর্মা নামক একজনের সাথে যাকে দেখতে খুবই সুন্দরী। তাদের কিছু ছবি এখন ইন্টারনেট দুনিয়াতে ভাইরাল হয়েছে। তাই নেটিজেনরা আলোচনা করছে যে দিশা পাটানির সাথে বিচ্ছেদের পরপরই টাইগার শ্রফ অন্যান্য নায়িকাদের সাথে রাত কাটাচ্ছেন।