টলিউডবিনোদন

Subhashree Ganguly:মা হওয়ার পর শাড়ি আর সালোয়ারে বেশি মানায় শুভশ্রীকে! ফের ট্রোলড অভিনেত্রী

বেশ অনেক বছরই টলিউড ইন্ডাস্ট্রিতে কাটিয়ে দিলেঅভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। বর্ধমানের মেয়ে চোখে অভিনেত্রী হওয়ার স্বপ্ন নিয়ে কলকাতায় আসেন। শুভশ্রী নিজের চেষ্টা আর কঠোর পরিশ্রমে এখন বাংলা সিনেমার প্রথম সারির একজন অভিনেত্রী হয়ে উঠেছেন। সময়ের সঙ্গে সঙ্গে অভিনয়শৈলীতেও বেড়েছে দক্ষতা। তাঁর শেষ ছবি পরিণীতা দেখেই দর্শকদের চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছে। এছাড়া ধর্মযুদ্ধ আর হাবজি গাবজি এই দুই সিনেমা মুক্তি না হলেও অভিনেত্রীর অভিনয় নজর কেড়েছে সকল সিনেপ্রেমীর।

আপাতত এখন নিজের ছোট ছেলে ইউভানকে নিয়েই বেশি সময় কাটাচ্ছেন শুভশ্রী। পাশাপাশি নিজের কাজে আস্তে আস্তে আসর জমাচ্ছেন।প্রথমবার মা হতে গিয়ে স্বাভাবিক নিয়মেই কিছুটা ওজন বেড়েছে অভিনেত্রী। ছেলেকে ব্রেস্ট ফিডিং এর জন্য ডায়েট করেননি তবে একটু বড় হতেই শরীরচর্চা করে আবার আগের শেপে ফিরে আসার তোড়জোড় শুরু করে দিয়েছেন অভিনেত্রী। আর তাতে সাফল্য পাচ্ছেন অভিনেত্রী। কিন্তু তিনি যতই চেষ্টা করুন না কেন নেটিজেনদের একটি শ্রেণী আছেন যারা অভিনেত্রীকে প্রতিনিয়ত ট্রোল করতে ভোলেননা।

সম্প্রতি শুটিংয়ের কাজে বাইরেও বেরোতে শুরু করেছেন শুভশ্রী। জি বাংলার ডান্স বাংলা ডান্সের বিচারকের আসনে রয়েছেন তিনি। কাজে ফিরতেই নিজেকে প্রতিদিন নতুন করে মেলে ধরছেন। বিভিন্ন ফটোশ্যুটে পুরো মেদ ঝরিয়ে আগের মতো ওয়েস্টান ড্রেসে তাক লাগাচ্ছেন। তবুও নীতি পুলিশের থেকে রক্ষা নেই ইউভানের মাম্মার। কিছুজনের বক্তব‍্য, শুভশ্রীর যেহেতু ওজন বেড়েছে তাই তিনি ইচ্ছা মতো পোশাক পরতে পারবেন না। দেদারে বডি শেমিং এর স্বীকার হয়েই চলেছেন অভিনেত্রী। মঙ্গলবারও এই ঘটনার ব্যতিক্রম ঘটেনি।

মঙ্গলবার অভিনেত্রী নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে একটি বোল্ড ফটোসেশান শেয়ার করেছেন। শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, সবুজ হাই সিলাটো ড্রেস আর হাই হিল সাথে খোলা চুল, মানানসই কানের দুল আর লাল লিপ্সটিক পড়ে ছবি দিয়েছেন। এই ছবিতে অভিনেত্রীকে বেশ সুন্দরী লাগছে। অনেকেই অভিনেত্রীর এই ছবি দেখে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন তবে এর মাঝেই একজন নেটবাসী লিখলেন, “মানায়না ভাই এসব সাজ পোশাকে। তোমাকে এখন শাড়ি আর সালোয়ারে বেশি সুন্দর লাগে”।

মা হওয়া মানেই কি সে আর খোলামেলা পোশাক পড়তে পারেনা? তবে এইরকম সমালোচনা তিনি আগে বহুবার শুনেছেন। তবে এই কমেন্টের উত্তর তিনি দেননি। একাধিক বার ট্রোলের সপাটে জবাব দিয়েছে শুভশ্রী। আবার অনেক সময় মৌনতা অবলম্বন করাই শ্রেঠ পন্থা বলে মনে করেছেন অভিনেত্রী।সে যাই হোক, অভিনেত্রীর এই নয়া পোস্ট বেশ ভালোই ভাইরাল।

Related Articles

Back to top button