দুই সন্তানের মা হওয়ার পর মুকেশ আম্বানির মেয়েকে গতকাল রাতে দেখা গেল এই ব্যক্তির সঙ্গে, অন্ধকার রাতে এই কাজটি করলেন দুজনেই

Advertisement

Advertisement

মুকেশ আম্বানি ভারতের সফল প্রথম সারির ব্যবসায়ীদের মধ্যে একজন। কারণে-অকারণে প্রায়ই মিডিয়ার পাতায় চর্চায় থাকতে দেখা যায় তাকে। শুধুমাত্র মুকেশ আম্বানি নন, তার স্ত্রী নিতা আম্বানিও মিডিয়ার পাতায় কম চর্চিত নন। নিজেদের তিন সন্তানকে নিয়ে প্রায়ই মিডিয়াতে চর্চার আলো কাড়েন এই আম্বানি দম্পতি। এই মুহূর্তে ভাইরাল হওয়া ঝলকের সূত্র ধরেই মিডিয়ার পাতায় চর্চায় ইশা আম্বানি। আর সেই সূত্রেই আবারো চর্চায় উঠে এসেছেন মুকেশ ও নিতা আম্বানিও।

Advertisement

২০১৮ সালে অন্যতম বড় ব্যবসায়ী আনন্দ পিরামলের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন আম্বানিকন্যা। বর্তমানে তাদের দুই সন্তানও রয়েছে। নিঃসন্দেহে তারা প্রত্যেকেই যে আম্বানি পরিবারের কাছে যথেষ্ট আদরের সেকথা আলাদাভাবে বলার প্রয়োজন নেই। তবে এই মুহূর্তে আম্বানিকন্যাকে ডিনার ডেটে যেতে দেখা গিয়েছে। কার সাথে ডেটে গেলেন তিনি? ভাইরাল হওয়া ছবি দেখে অবাক সকলেই।

Advertisement

Advertisement

খুব সম্প্রতি নিজের স্বামী আনন্দের সাথেই ডিনার ডেটে গিয়েছিলেন আম্বানিকন্যা ইশা আম্বানি। দুই সন্তানের অভিভাবক হওয়া সত্বেও একে অপরের সাথে সময় কাটাতে ভোলেন না তারা। মাঝেমধ্যেই তাদের দেখা মেলে একসাথে। তাদের উপর পাপারাজিৎদের নজর থাকে সর্বক্ষণ। স্বাভাবিকভাবেই তাদের ডেটে যাওয়ার ঝলক নজর এড়ায়নি পাপারাজিৎদের। আপাতত, তাদের সূত্র ধরেই আনন্দ ও ইশার ডিনার ডেটের ঝলক ভাইরাল গোটা সোশ্যাল মিডিয়ার পাতায়।