বলিউডবিনোদন

ফের বলিউডে করোনার থাবা, আক্রান্ত অর্জুন-মালাইকা, দুজনেই হোম কোয়ারেন্টাইনে

এ গুজবে প্রেম নাকি সত্যিকারের প্রেম তা বোঝা মুশকিল, তবে অর্জুন কাপুরের করোনা রিপোর্ট পজিটিভ এসেছিলো, তিনি সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন, “আমার COVID-19 টেস্টের রিপোর্ট পজিটিভ এসেছে, আর এটা আপনাদের জানানো আমার কর্তব্য। আমি ইতিমধ্যেই চিকিৎসকের পরামর্শ মতো হোম কোয়ারেন্টাইনে, সকলের থেকে বিচ্ছিন্ন হয়ে রয়েছি। আমার পাশে থাকার জন্য আমি সকলকে আগাম ধন্যবাদ জানাচ্ছি। আগামী দিনগুলিতে আমি কেমন থাকি, সেটা আপনাদেরকে জানাবো। এটা একটি উদ্ভুত অনুভূতি, আশাকরি আগামী দিনে মানবসভ্যতা এই ভাইরাসটিকে জয় করে এগিয়ে যাবে।”

 

View this post on Instagram

 

🙏🏽

A post shared by Arjun Kapoor (@arjunkapoor) on

ঠিক এরপরেই অর্জুন কাপুরের বর্তমান প্রেমিকা মালাইকা আরোরা করোনা ভাইরাসে আক্রান্ত হলেন। যদিও করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার বিষয়ে নিজে মুখ খোলেননি এই অভিনেত্রী। বোন অমৃতা আরোরার থেকে পাওয়া খবরে জানা যায় যে মালাইকা আরোরাও অর্জুন কাপুরের পাশাপাশি কোভিড-১৯ এ আক্রান্ত হয়েছেন। এতদিন, অভিনেত্রী মালিকা একটি পপুলার রিয়েলিটি শোয়ের বিচারক হিসেবে হাজির হতেন, কিন্তু গত রবিবার থেকে আচমকাই মালাইকার করোনায় আক্রান্ত হওয়ার খবর পাওয়া যায়।

বর্তমানে এই দুই প্রেমিক যুগল থুড়ি মালাইকা ও অর্জুন উভয়েই হোম কোয়ারেন্টিনে রয়েছেন বলে জানান। এরই মধ্যে এই অভিনেতা ও অভিনেত্রীর জন্য ভক্তরা প্রার্থনা করছেন। সুস্থ হলে আবার বিচারকের স্থানে দেখা যাবে মালাইকাকে। উল্লেখ্য, আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদের পর অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে জড়ান মালাইকা অরোরা। যদিউ মালাইকা এই ব্যপারে মুখে কুলুপ এঁটেছেন তবুও মালাইকা-অর্জুনের গোয়ার ট্রিপ দর্শকদের ভাবতে বাধ্য করিয়েছে যে এই দুই অভিনেতা ও অভিনেত্রী বর্তমানে একটি সম্পর্কে আছেন। এছাড়াও যেকোনো হাউস পার্টিতে মালাইকার সঙ্গী সেই অর্জুন কাপুরই।

 

View this post on Instagram

 

A post shared by Malaika Arora (@malaikaaroraofficial) on

Tags

Related Articles

Back to top button