সৌন্দর্যের নিরিখে বলিউড অভিনেত্রীকে টেক্কা দেবেন বলি অভিনেতা আফতাবের স্ত্রী, রইল ছবি

২০১৪ সালে আফতাব শিবদাসানি, নিন দুসাঞ্জকে বিয়ে করেন

Advertisement

Advertisement

বলিউড গ্ল্যামার ওয়ার্ল্ডে তারকাদের অভিনয় দক্ষতা থেকে শুরু করে ব্যক্তিগত জীবন, সবই নেটিজেনদের চর্চার কেন্দ্রবিন্দুতে চলে আসে। বিশেষ করে তারকাদের বিভিন্ন ফ্যাশন সেন্স বা তাদের পরিবারের সদস্যদের বিভিন্ন না জানা কথা সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়ে থাকে মাঝে মধ্যেই। আসলে নেটিজেনদের নজর এড়ায় না তারকাদের কোনো কথাই। এই বলিউডে এক অত্যন্ত জনপ্রিয় অভিনেতা হলেন আফতাব শিবদাসানি। আপনি হয়তো নামটা শুনে ঠিক চিনতে পারছেন না। জানিয়ে রাখি, ‘হাঙ্গামা’, ‘মাস্তি’, ‘গ্র্যান্ড মাস্তি’ সিনেমায় কৌতুক অভিনয় করে অনেকের মন জয় করে নিয়েছিলেন তিনি।

Advertisement

Advertisement

অভিনেতা আফতাব শিবদাসানি জন্ম স্বপ্ননগরী মুম্বাইতে। তিনি একজন শিশু শিল্পী হিসেবে নিজের ক্যারিয়ার শুরু করেছিলেন। তারপর চলচ্চিত্রে ব্যাপক নামডাক হয়ে যায় তাঁর। তিনি এখন যে বেশ জনপ্রিয় তা বলার অপেক্ষা রাখে না। বলিউড ক্যারিয়ারের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় থাকেন তিনি। মাঝেমাঝেই বিভিন্ন ধরনের ছবি এবং ভিডিও পোস্ট করে থাকেন তিনি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ার পোষ্টের মাধ্যমেই অভিনেতার স্ত্রী নজরে এসেছেন নেটিজেনদের। তাঁর ছবি দেখে রীতিমতো ভিরমি খাওয়ার জোগাড় হয়েছে অনেকের।

Advertisement

২০১৪ সালে শিবদাসানি, নিন দুসাঞ্জকে বিয়ে করেন। অভিনেতার স্ত্রী দেখতে যে অপরূপ সুন্দরী তা বলার অপেক্ষা রাখে না। ছবি দেখলে আপনিও বলবেন অভিনেতার স্ত্রী সৌন্দর্যের নিরিখে পিছনে ফেলে দেবেন অনেক তাবড় তাবড় বলিউড অভিনেত্রীকে। তাই সোশ্যাল মিডিয়াতে অভিনেতা তার স্ত্রীর সাথে ছবি পোস্ট করলেই তাতে নেটিজেনরা লাইক কমেন্টের বন্যা বইয়ে দেন। আসলে নিন দুসাঞ্জ এর প্রেমে পড়েছেন অনেকেই।

জানিয়ে রাখা ভাল, অভিনেতার পাশাপাশি তাঁর স্ত্রীরও সোশ্যাল মিডিয়াতে বেশ ভালই ফ্যান ফলোইং রয়েছে। তাইতো তিনি ছবি পোস্ট করলেই তা মুহূর্তের মধ্যে ভাইরাল তালিকায় পৌঁছে যায়। বর্তমানে এই মিষ্টি জুটি মুম্বাইতে এক বিলাসবহুল বাড়িতে থাকে। তাদের বেশ কয়েকটি অতি মূল্যবান লাক্সারি গাড়ি রয়েছে। আফতাব এবং তাঁর স্ত্রীর সুখের সংসার করছেন বর্তমানে।

Recent Posts