টলিউডবিনোদন

জন্মদিনে স্পেশাল ভূরিভোজ, অদ্রিজার খাবারের মেনুতে কী কী ছিল?



অদ্রিজা রায় টলিপাড়ার মিষ্টি মেয়ে। স্কুলে পড়ার সময় টেলি ইন্ডাস্ট্রিতে পা রেখেছেন। রাজ চক্রবর্তীর প্রোডাকশন পরিচালিত ‘বেদেনি মলুয়ার কথা’ ধারাবাহিকে অদ্রিজা প্রথম অভিনয়। তবে এই ধারাবাহিকে খলনায়িকা হিসেবে দেখা যায়। এরপর আর অভিনেত্রীকে পিছনে ফিরে তাকাতেহয়নি। ‘পটল কুমার গানওয়ালা’, ‘সন্ন্যাসী রাজা’, ‘এক এক করে অনেক বাংলা ধারাবাহিকে অদ্রিজাকে দেখা গিয়েছে। অবশ্য অদ্রিজা স্টার জলসার ‘সন্ন্যাসী রাজা’ ধারাবাহিক নিজের অভিনয় দিয়ে বিপুল জনপ্রিয়তা পান।

টেলিভিশন ছাড়াও এই মুহূর্তে বড়পর্দাতেও কাজ করেছেন অদ্রিজা।রাজ চক্রবর্তীর পরিচালনায়, ‘পরিনীতা’ সিনেমাতে শুভশ্রী-ঋত্বিকের সঙ্গে অভিনয় করে দর্শকদের খুব কাছাকাছি চলে এসেছেন অদ্রিজা। এছাড়া হইচই এর ওয়েব সিরিজে অভিনয় করছেন অভিনেত্রী। সম্প্রতি হইচইয়ের ‘বন্য প্রেমের গল্প ‘ সিজন ২ তে অভিনয় করে প্রশংসা পান। এখন অদ্রিজা এস ভি এফ এর ব্যান্ড হয়ে উঠেছেন। কিছু মিউজিক ভিডিয়োতে কাজ করছেন অদ্রিজা। অভিনেত্রীর আসন্ন কাজের মধ্যে আছে ‘দুজনে’ আর ‘গল্পের মায়াজাল’। এখন অভিনেত্রী নিজের অভিনয়ের কাজকে বেশি প্রাধান্য দিচ্ছেন।

অভিনয়ের পাশাপাশি অদ্রিজা নানা ফটোশুট ও করে থাকেন। অদ্রিজা আগের থেকে এখন অনেক স্মার্ট, সেক্সি, এবং বোল্ড অভিনেত্রীদের মধ্যে একজন। প্রায়ই নিজের হট ফটোশুটের জন্য বর্তমা বেশ চর্চায় আছেন অভিনেত্রী। বয়স মাত্র ২২ ইতিমধ্যে কেরিয়ারে বিপুল সাফল্য পেয়েছেন অদ্রিজা। অভিনেত্রী নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বেশ ভালোই সক্রিয়। প্রায়শই নানান ঘুরতে যাওয়ার ছবি আর ইন্সটাগ্রাম রিল ভিডিও শেয়ার করে থাকেন।

গত রবিবার ছিল অভিনেত্রীর ২২ তম জন্মদিন। নিজের জন্মদিনে স্পেশাল ভূরিভোজ হবে না তা কি হয়৷ তাই তো এই দিম দক্ষিণেশ্বরের বাড়িতে বাবা মায়ের সাথে জন্মদিনের সকালটা উদযাপন করলেন। সবুজ লম্বা সালোয়ার শ্যুট আর আর হাল্কা মেক আপ করে হাসিমুখে পোজ দিলেন। এই দিন মেনুতে ছিল ভাত,ডাল, পাঁচ রকম ভাজা, ইলিশ, চিংড়ি, চাটনি, পায়েস, আর দুটো বড় কেক আর জল। এই সমস্ত ছবি শেয়ার করে ক্যপশানে লিখলেন, ‘জন্মদিনের স্পেশাল লাঞ্চ’। এই ছবি শেয়ারের সাথে সাথে অনুরাগীরা ভালোবাসা জানালেন। নিমেষে ভাইরাল হয় এই জন্মদিনের স্পেশাল পোস্ট।

Related Articles

Back to top button