টলিউডবাংলা সিরিয়ালবিনোদন

Adrija Roy: মাত্র ২২ বছরে দ্বিতীয় সন্তানের মা হলেন অদ্রিজা! আলাপ করালেন অভিনেত্রী

অদ্রিজা রায় টলিপাড়ার মিষ্টি মেয়ে। স্কুলে পড়ার সময় টেলি ইন্ডাস্ট্রিতে পা রেখেছেন। রাজ চক্রবর্তীর প্রোডাকশন পরিচালিত ‘বেদেনি মলুয়ার কথা’ ধারাবাহিকে অদ্রিজা প্রথম অভিনয়। তবে এই ধারাবাহিকে খলনায়িকা হিসেবে দেখা যায়। এরপর আর অভিনেত্রীকে পিছনে ফিরে তাকাতেহয়নি। ‘পটল কুমার গানওয়ালা’, ‘সন্ন্যাসী রাজা’, ‘ এক এক করে অনেক বাংলা ধারাবাহিকে অদ্রিজাকে দেখা গিয়েছে। অবশ্য অদ্রিজা স্টার জলসার ‘সন্ন্যাসী রাজা ‘ ধারাবাহিক নিজের অভিনয় দিয়ে বিপুল জনপ্রিয়তা পান।

টেলিভিশন ছাড়াও এই মুহূর্তে বড়পর্দাতেও কাজ করেছেন অদ্রিজা।রাজ চক্রবর্তীর পরিচালনায়, ‘পরিনীতা’ সিনেমাতে শুভশ্রী-ঋত্বিকের সঙ্গে অভিনয় করে দর্শকদের খুব কাছাকাছি চলে এসেছেন অদ্রিজা। এছাড়া হইচই এর ওয়েব সিরিজে অভিনয় করছেন অভিনেত্রী। সম্প্রতি হইচইয়ের একাধিক ওয়েব সিরিজে অভিনয় করে প্রশংসা পান। এখন অদ্রিজা এস ভি এফ এর ব্যান্ড হয়ে উঠেছেন। কিছু মিউজিক ভিডিয়োতে কাজ করছেন অদ্রিজা। অনেক দিন পর অভিনেত্রী ধারাবাহিকে ফিরলেন। কালার্স বাংলাতে ‘মৌ এর বাড়ি’র মাধ্যমে ফের টেলিভিশন জগতে কামব্যাক করলেন।

অভিনয়ের পাশাপাশি অদ্রিজা নানা ফটোশুট ও করে থাকেন। অদ্রিজা আগের থেকে এখন অনেক স্মার্ট, সেক্সি, এবং বোল্ড অভিনেত্রীদের মধ্যে একজন। প্রায়ই নিজের হট ফটোশুটের জন্য বর্তমা বেশ চর্চায় আছেন অভিনেত্রী। বয়স মাত্র ২২ ইতিমধ্যে কেরিয়ারে বিপুল সাফল্য পেয়েছেন অদ্রিজা ।কর্মক্ষেত্রেই নয় ব্যক্তিগত জীবনেও দারুন খবর দিলেন অদ্রিজা। তার দ্বিতীয় সন্তানের সঙ্গে আলাপ করালেন এই অভিনেত্রী।

মাত্র ২২ বছর বয়সে দুই সন্তানের মা হলেন অদ্রিজা। না কোনো মানুষের নয় সারমেয়ের মা হলেন অভিনেত্রী। আসলে অদ্রিজা তাঁর পোষ্যদের নিজের সন্তান বলেন। তাই এবার দ্বিতীয় পোষ্যর সঙ্গে ছবি নিজের অনুগামীদের সাথে শেয়ার করে অদ্রিজা লিখলেন তাঁর দ্বিতীয় সন্তান। অভিনেত্রী এই নতুন পোষ্যর সঙ্গে আদুরে ছবি পোস্ট করে লিখেছেন, ‘অনেক সময় এঞ্জেল অর্থাৎ পরীদের ডানা থাকে না লোম থাকে। আমার দ্বিতীয় সন্তান, উইনি’। অদ্রিজা কোথাও গেলে সারমেয় দেখলে তাদের সাথে সময় কাটাতে শুরু করে দেন। এখনো উইনি কে বাড়ি নিয়ে এসে তার সঙ্গেই বেশিরভাগ সময় কাটাচ্ছেন অদ্রিজা। শেয়ার হতেই অনুগামীরা ভালোবাসা জানিয়েছেন। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

Related Articles

Back to top button