×
বলিউডবিনোদন

প্রিয়তমার নাম রাখলেন আদিত্য নারায়ণ

Advertisement

উদিত নারায়ণের পুত্র আদিত্য নারায়ণ। ছোট থেকেই বাবার সূত্র ধরে সঙ্গীত জগতের সাথে পরিচয় তার। বাবার সান্নিধ্যেই গানের পাশাপাশি বহু মান্যিগন্যি তারকাদের সাথে পরিচয় হয়েছিল আদিত্যর। তবে বর্তমানে তাকে বেশিরভাগ সময় রিয়্যালিটি শোয়ের হোস্ট হিসেবেই দেখা যায়। তবে হোস্ট হিসেবে ২০২২’ই তার কাছে শেষ বছর। কেন ছাড়ছেন হোস্টিং! প্রশ্ন উঠছে।

Advertisement

গতমাসের ২৪’শে ফেব্রুয়ারি কন্যা সন্তানের অভিভাবক হয়েছেন আদিত্য নারায়ণ ও তার স্ত্রী শ্বেতা। সেকথা নিজেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নেটিজেনদের জানিয়েছিলেন তিনি। তবে সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের জন্য একটি প্রশ্ন-উত্তর পর্ব রেখেছিলেন। যেখানে তাকে নেটিজেনরা যেকোনো ধরনের প্রশ্ন করতে পারেন এবং তিনি তার সাধ্যমত উত্তর দেওয়ার চেষ্টা করবেন। আর এই প্রশ্ন-উত্তর পর্ব চলাকালীন নিজের ছোট্ট কন্যা সন্তানের নাম থেকে শুরু করে তার সঞ্চালনার কাজ ছেড়ে দেওয়ার কারণ সবটাই জানিয়েছেন অভিনেতা।

প্রশ্ন উত্তর পর্ব চলাকালীন আদিত্য নারায়ণকে তার ছোট্ট মেয়ের নাম জিজ্ঞাসা করা হয়েছিল। এই প্রশ্নের উত্তরে তিনি নিজের এঞ্জেলের নাম জানিয়েছেন, তার নাম টিবিশা নারায়ণ ঝাঁ। এর পাশাপাশি তিনি এও জানান, তিনি শুরু থেকেই মনে মনে একটি কন্যা সন্তান চেয়েছিলেন। কারণ তিনি জানেন মেয়েরা বাবার খুব কাছের হয়। এছাড়াও তিনি এও জানান, সকলে যখন ছেলের নাম খুঁজতে ব্যস্ত তখন তিনি সকলের নজরের আড়ালে মেয়ের নাম খুঁজে রেখেছিলেন। শেষপর্যন্ত তার ইচ্ছা পূরণ হওয়ায় তিনি ভীষণ ভাবে খুশি, তা তার কথাতেই স্পষ্ট হয়েছে।

Advertisement

এরপরে তাকে আরও জিজ্ঞাসা করা হয় তিনি সঞ্চালনার কাজ ছেড়ে দিচ্ছেন? এই প্রশ্নের জবাবে তিনি স্পষ্ট ভাষায় জানান, তিনি নিজের পরিবারকে আরো বেশি সময় দিতে চান। নিজের গান ও শরীরচর্চার দিকে আরো বেশি মনসংযোগ প্রদান করতে চান। কারণ গত কয়েকবছরে এই লাগাতার শুটিংয়ের জন্য তার ফিটনেস প্রভাবিত হয়েছিল পাশাপাশি তিনি এও জানান, হোস্টিংয়ের জন্য নির্দিষ্ট চ্যানেলগুলি তাকে যা অর্থ দেয় তার থেকে বেশি দেবে না। তাই নিজের বিশ্রামের জন্য এবং নিজের শিল্পীসত্তাকে উন্নত মানের করে তোলার জন্যই সঞ্চালনার কাজ ছাড়বেন তিনি।

এই প্রসঙ্গে এক নেটিজেন তাকে কটাক্ষের সুরে বলেছিলেন, তিনি এর আগেও একাধিকবার সঞ্চালনার কাজ ছেড়ে দেওয়ার কথা জানিয়েছিলেন। কিন্তু তারপরেও বারবার সঞ্চালক হিসেবে টেলিভিশনের পর্দায় দেখা মিলেছে তার। আর এই কথার উত্তরে আদিত্য নারায়ণ এবার স্পষ্ট জানিয়ে দিয়েছেন, ২০২২’ই শেষ বছর। এরপর থেকে আর টেলিভিশনের পর্দায় সঞ্চালক হিসেবে দেখা যাবে না তাকে।

পাশাপাশি তিনি এও জানিয়েছেন, ছোট থেকেই তার বাবা-মায়ের আশীর্বাদে তার মাথার উপর একটি স্থায়ী ছাদ রয়েছে। দুবেলা তার পাতে খাবার রয়েছে। আর এর জন্য তিনি ভগবানের কাছে কৃতজ্ঞ। পাশাপাশি নিজের বাবা-মাকেও ধন্যবাদ জানিয়েছেন তিনি। এরপর তিনি আরও জানান, তিনি কোনদিনই ধনী হতে পারেননি। মানুষজন তাকে যতটা প্রতিপত্তিশালী মনে করেন তিনি ততটাও নন, সেকথা তিনি স্পষ্টভাবে জানিয়েছেন।

Related Articles

Back to top button