গায়িকা নেহা কক্করের সঙ্গে ব্যক্তিগত সম্পর্ক নিয়ে মুখ খুললেন আদিত্য নারায়ন

Advertisement

Advertisement

কৌশিক পোল্ল্যে: বলিউডের জনপ্রিয় গায়িকা নেহা কক্কর সত্যিই কি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন, নাকি সবটাই শুধু জল্পনা! জনপ্রিয় টিভি শো ‘ইন্ডিয়ান আইডল’ এ নেহার সঙ্গে প্রখ্যাত গায়ক উদিত নারায়নের পুত্র আদিত্য নারায়নের মাখোমাখো রসায়ন কমবেশি সকলেরই নজরে এসেছে, এমনকি শো এর মাঝেই প্রকাশ্যে তাকে পুত্রবধূ বানানোর ইচ্ছাপ্রকাশ করেন উদিত।

Advertisement

উল্লেখ্য এর আগে গায়িকার সঙ্গে মডেল অভিনেতা হিমাংশ কোহলির প্রেমের সম্পর্ক ছিল কিন্তু হঠাৎই নেহার মন ভেঙে দিয়ে সম্পর্কে ইতি টানেন হিমাংশ, যদিও এই ঘটনার কারন স্পষ্ট নয়। এরপর মানসিক দিক দিয়ে ভীষন ভেঙে পড়েন নেহা, যে কারনে রিয়্যালিটি শো এ বিরহের গানে তাকে বহুবার কাঁদতে দেখা গিয়েছে।

Advertisement

এরপরই তার জীবনে আসেন আদিত্য। উল্লিখিত শো এর মাধ্যমেই দুজনের ঘনিষ্ঠতা বৃদ্ধি পায়, এবং এই সম্পর্ক নিয়ে উদিত নারায়নও বেশ সম্মতি দেন। এ গুজবও রটে গিয়েছিল এবছরই এই যুগল বসতে পারেন বিয়ের পিঁড়িতে, খবর কতখানি সত্যি তা খোলসা করলেন খোদ আদিত্য।

Advertisement

গায়ক জানান, নেহা আমার বিশেষ বন্ধু এবং বলা চলে খুবই ভালো বন্ধু। একজন বন্ধুর সাথে জন্মজন্মাতরের ভালোলাগা কাজ করে আমরা সেরকমই বন্ধু। এই বক্তব্য থেকেই নেহার সঙ্গে তার ঘনিষ্ঠতার কথা জানিয়ে দিলেন চুপিসারে, যদিও বিয়ে নিয়ে কোনো কথাই বলেননি তিনি।

Recent Posts