লকডাউনে স্বল্প আয় ব্যবহারকারীদের জন্য বিশেষ ছাড় দিল Airtel, Vodafone

Advertisement

Advertisement

করোনা সংক্রমণ রুখতে সবরকম চেষ্টা চালিয়ে যাচ্ছে গোটা দেশের মানুষ। এবার যোগাযোগ অবিচ্ছিন্ন রাখতে লকডাউনের দ্বিতীয় পর্বে এয়ারটেল এবং ভোডাফোন-আইডিয়া সংস্থা তাদের নিম্ন আয়ের গ্রাহকদের প্রিপেইড প্ল্যানের বৈধতা বাড়িয়ে দিলো। এর ফলে গ্রাহকেরা তাদের প্ল্যানের মেয়াদ শেষ হয়ে গেলেও ইনকামিং কল গ্রহণে সক্ষম থাকবেন।

Advertisement

এই দুই টেলিকম সংস্থার গ্রাহকেরা এবার ৩রা মে পর্যন্ত পরিষেবা উপভোগ করতে পারবেন। তবে উল্লেখযোগ্য ব্যাপার হল শুধুমাত্র ভোডাফোন-আইডিয়া ফিচার ফোন ব্যবহারকারীরাই এই পরিষেবা পাবেন। এয়ারটেলের তরফ থেকে জানানো হয়েছে প্রায় ৩০ মিলিয়ন গ্রাহক তাদের অ্যাকাউন্টগুলি রিচার্জ করতে পারেনি, তাই তাদের সাহায্য করার জন্য প্রিপেইড প্ল্যানের বৈধতা ৩রা মে পর্যন্ত বাড়িয়ে দেওয়া হয়েছে। এর আগে বৈধতা ছিল ১৭ই এপ্রিল পর্যন্ত।

Advertisement

এই বিষয়ে ভোডাফোন-আইডিয়া সংস্থা জানিয়েছে, লকডাউন চলাকালীন যাতে গ্রাহকেরা তাদের পরিবারের সাথে যোগাযোগ অবিচ্ছিন্ন রাখতে পারে সেই কারণে ৯০ মিলিয়ন গ্রাহকের ইনকামিং কলের বৈধতা ৩রা মে পর্যন্ত করা বাড়ানো হয়েছে। তবে শুধু এই দুই সংস্থাই নয় রিলায়েন্স জিও কর্তৃপক্ষও লকডাউন চলাকালীন সমস্ত গ্রাহকদের ইনকামিং কলের পরিষেবা বর্ধিত করেছে।

Advertisement

Recent Posts