×
বলিউডবিনোদন

Aditya Narayan: বাবা হলেন আদিত্য নারায়ন, ছেলে নাকি মেয়ে?

ছোট্ট একরত্তিকে নিয়ে আদিত্য নারায়ণের পরিবারে যেনো সাজো সাজো রব

Advertisement

বাবা হলেন গায়ক তথা অভিনেতা আদিত্য নারায়ন। এতদিন পর্যন্ত মেয়ে হওয়ার কথা লুকিয়ে রেখেছিলেন তিনি। তবে আজকে মুম্বাই সংবাদমাধ্যমকে সরাসরি মেয়ের বাবা মা হবার কথা জানিয়ে দিলেন আদিত্য নারায়ন এবং অভিনেত্রী শ্বেতা অগ্রবাল। মুম্বাইয়ের একটি সংবাদ মাধ্যমকে আদিত্য নারায়ন বললেন, “সবাই বলছিল আমাদের নাকি ছেলে হবে। কিন্তু আমি মনে মনে একটাই প্রার্থনা করেছিলাম ভগবান আমার যেন মেয়ে হয়। আমি মনে করি মেয়েরা তার বাবার সবথেকে কাছের হয়। আমি খুব খুশি যে আমার ঘরে লক্ষ্মী এসেছে। আমার বাবাও খুবই খুশি। আমরা এখন স্বামী স্ত্রী থেকে বাবা-মা হতে পেরে অত্যন্ত গর্বিত।”

Advertisement

প্রসঙ্গত উল্লেখ্য, গত ২৪ ফেব্রুয়ারি মুম্বাইয়ের একটি বেসরকারি হাসপাতালে মেয়ের জন্ম দিয়েছেন অভিনেত্রী শ্বেতা অগ্রবাল। জানিয়ে রাখি, ২০২০ সালের ডিসেম্বর মাসে তাদের বিয়ে হয়েছিল। প্রায় এক বছরের মাথায় তারা সন্তানের মুখ দেখলেন। অনুরাগীদের কোন খবর থেকেই বঞ্চিত করেননি আদিত্য এবং শ্বেতা। এর আগে বেবি বাম্প এর ছবি শেয়ার করে আদিত্য লিখেছিলেন, ‘শ্বেতা এবং আমি খুবই খুশি। আমাদের প্রথম সন্তান আসতে চলেছে।’

বাবা হওয়ার পর স্ত্রীর প্রতি আরও সম্মান বেড়ে গিয়েছে আদিত্য নারায়ণের। তিনি বলছেন, “সন্তানের জন্মের সময় আমি শ্বেতার সঙ্গে ছিলাম। আমার মনে হয় একজন নারীরই এতটা সহ্যশক্তি থাকতে পারে সন্তানকে জন্ম দেওয়ার। শ্বেতার প্রতি আমার ভালোবাসা আর সম্মান দুটোই এখন আরো বেড়ে গেছে। একজন মেয়ে যখন মা হয় তখন তাকে অনেক কিছুর মধ্য দিয়ে যেতে হয়। সেটা মোটেই সহজ কাজ নয়।”

Advertisement

দাদু ঠাকুমা থেকে শুরু করে বাবা এবং পরিবারের সবাই সংগীতের সাধক। তাই আদিত্য কন্যার ডিএনএ-র মধ্যে মিউজিক রয়েছে। আদিত্য জানাচ্ছেন, মেয়ের জন্য জমিয়ে গান গাইছেন আদিত্যর বাবা। আদিত্যর বোন উপহার দিয়েছেন একটি মিউজিক প্লেয়ার। সেখানে ঘুমপাড়ানি গান এবং আধ্যাত্মিক সঙ্গীত বাজছে বলেও জানিয়েছেন আদিত্য। অন্যদিকে নাতনিকে নিয়ে উদিত নারায়ণের কি প্রতিক্রিয়া? আদিত্য জানিয়েছেন তার বাবা রীতিমতো আনন্দে আত্মহারা।

Related Articles

Back to top button