টলিউডবাংলা সিরিয়ালবিনোদন

ছোট্ট গোপালের সাজে সুদীপা চ্যাটার্জীর ছোট ছেলে আদিদেব, একরত্তি গোপালেকে দেখে মুগ্ধ নেটনাগরিকরা

বাংলার রান্নাঘরের রাণী বলতে একজনের কথা আগে মাথায় আসবে। হ্যাঁ ইনি হলেন জি বাংলার কুকারি শোয়ের সঞ্চালক সুদীপা চ্যাটার্জি। কথায় আছে যে রাঁধে সে আবার চুল ও বাঁধে। এই কথার যথার্থ উদাহরণ হল সুদীপা। একদিকে প্রত্যেকদিন হাতা খুন্তি নিয়ে বিকেলে প্রিয় দর্শকদের সামনে হাজির হওয়া, পাশাপাশি চিত্র‍্যনাট্যকার, পরিচালক হিসেবে কাজ করা। সম্প্রতি নিজের একটি বুটিক ও খুলে নিয়েছেন। সব কিছু নিয়ে সারাদিনই থাকে অভিনেত্রীর ব্যস্ত শিডিউল।

অন্যদিকে স্বামী আর দুই ছেলেকে নিয়ে পুরো সংসারের দায়িত্ব একাহাতে সামলানো। কাজের পাশাপাশি নিজের সংসার হল সুদীপার ধ্যান-জ্ঞান। সুদীপার ছোট ছেলে আদিদেব। মাত্র আড়াই বছর বয়স। তাই ছোট ছেলের দিকে বেশি যত্ন রাখতে হয় সঞ্চালিকাকে। সুদীপার এই ছোট ছেলে আদিদেব চট্টোপাধ্যায় জন্মের পর থেকেই সোশ্যাল মিডিয়ার সেনসেশন হয়ে উঠেছে। আদিদেভকে পছন্দ করেন নেটিজেনদের এক বড় অংশ। ফেসবুক বা ইনস্টাগ্রামে আদিদেভের নানা কর্মকাণ্ডের ছবি শেয়ার করেন সুদীপাও। আর নেটিজেনরাও তা বেশ উপভোগ করেন।

আজ শ্রীকৃষ্ণের জন্মবার্ষিকী উপলক্ষে প্রতি বছর দেশ জুড়ে জন্মাষ্টমী পালিত হয়। শ্রীকৃষ্ণের পূজার জন্য আজকের দিনটি খুবই বিশেষ একটি দিন। শ্রী কৃষ্ণের ছোটবেলার কাহিনী কচি থেকে বয়স্কদের খুব প্রিয়। শ্রী কৃষ্ণকে অনেকেই নানান নামেই ডাকা হয়। তবে ছোট্ট কৃষ্ণ নাড়ু গোপাল বলেও ডালে। প্রতিটা মায়ের কাছে তাদের সন্তান একটা ছোট্ট কৃষ্ণেরই মত। আর এই দিন অনেকেই নিজের ছেলে মেয়েকে শ্রীকৃষ্ণের মতো সাজান। সুদীপাও ব্যতিক্রম নন।

সুদীপাও অপার স্নেহ মমতা দিয়ে আগলে রাখে নিজেদের ছোট্ট নাড়ু গোপালকে। আজ জন্মাষ্টমীর পূজা উপলক্ষে নিজের আদিদেবকে গোপাল রুপে সাজালেন। এই দিন ছেলেকে পুঁতির মালা নীল-গোলাপি পোশাক সাথে মাথায় ফেট্টি বাধা আর হাতে কৃষ্ণের মতোই বাঁশি। অপরূপ গোপালের সাজে নিজের সন্তানকে সাজিয়ে সোশ্যাল মিডিয়াতে সুন্দর কিছু ছবি শেয়ার করেছেন সুদীপা চ্যাটার্জী। ছবি শেয়ার করে ক্যপশানে লিখেছেন, ‘আমার গোপাল’। ছোট্ট গোপালা আদিদেবের এই মিষ্টি ছবি মুহূর্তের মধ্যেই মুগ্ধ করেছে নেটনাগরিকরা। অল্পসময়ের মধ্যেই হাজার হাজার অনুগামী লাইক করেছে ছবিটি। আর সাথে রয়েছে ভালোবাসায় ভরা কমেন্ট। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

 

Related Articles

Back to top button