বাংলা সিরিয়ালবিনোদন

Mithai: মিঠাই থেকে বিদায় নিচ্ছে তোর্সা, চিন্তায় ধারাবাহিক অনুরাগীরা

×
Advertisement

বর্তমানে বাংলার ১নং ধারাবাহিক জি বাংলার ‘মিঠাই’। মাঝে বেশ কয়েকসপ্তাহ নিজের প্রথম স্থান হারালেও এখন সিদ্ধার্থ ও মিঠাইয়ের গদগদ প্রেম আবারো এই ধারাবাহিককে ফিরিয়ে দিয়েছে তার এক নম্বর স্থান। সম্প্রতি ধারাবাহিকের গল্প অনুযায়ী, এই মুহূর্তে মিঠাই বিজনেস উইমেনের পুরস্কার পেয়েছে। আর সেই আনন্দেই মোদক বাড়িতে চলছে উৎসব। বলাই বাহুল্য, ধারাবাহিকের পর্দায় সিদ্ধার্থ রীতিমতো চোখে হারাচ্ছে মিঠাইকে, তা আর আলাদাভাবে উল্লেখ করার প্রয়োজন পরে না।

Advertisement

তবে কদিন ধরেই ধারাবাহিকের পর্দায় দেখা মিলছে না তোর্সার। ‘মিঠাই’ ধারাবাহিকে তুফান মেলের জোরদার প্রতিপক্ষ সে। তাকে যদি ধারাবাহিকের পর্দায় দেখা না যায় তাহলে মজা পান না দর্শকরাও। তার অনুপস্থিতি দেখেই ইতিমধ্যেই প্রশ্ন উঠতে শুরু করেছে দর্শকমহলে থেকে। কেউ কেউ প্রশ্ন করেছেন, তবে কি আর দেখা যাবে না তোর্সা অর্থাৎ তন্বী লাহা রায়কে? তবে দর্শকদের এ ধারণা যে একেবারেই ভুল, তা বলাই বাহুল্য। আসলে কাজ থেকে কয়েক দিনের জন্য বিরতি নিয়ে নিজের পরিবারের সাথে পুরি ঘুরতে গিয়েছেন অভিনেত্রী। ইতিমধ্যেই নিজের ঘুরতে যাওয়ার একাধিক ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ার পাতাতেও। সেখানে সমুদ্রের ধারে বালির উপর সময় কাটাতে দেখা গিয়েছে তাকে। তার অনুরাগীরাও বেশ পছন্দ করেছেন তার সেইসমস্ত ছবিগুলি, তা তার সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই স্পষ্ট হবে।

Advertisement

ধারাবাহিকের পর্দায় এই মুহূর্তে জি বাংলার তুফান মেলের সাথে উচ্ছবাবুর রোমান্সের সামনে টিকতে পারছে না কেউই। তবে খুব শীঘ্রই ‘মিঠাই’তে আসতে চলেছে নতুন টুইস্ট। ষড়যন্ত্রের শিকার হবে মিঠাইয়ের উচ্ছেবাবু। ইতিমধ্যেই সেই প্রোমো সম্প্রচারিত হয়েছে টেলিভিশনের পর্দায়, যা রীতিমতো শোরগোল ফেলেছে এই ধারাবাহিকের ভক্তদের মাঝে।

প্রোমোতে দেখানো হয়েছে ষড়যন্ত্র করে লরির সাহায্যে হাইওয়ে থেকে সিদ্ধার্থের গাড়ি ধাক্কা মেরে ফেলে দেওয়া হবে জলে। পরে পরিবারের সমস্ত সদস্যদের উপস্থিতিতে উদ্ধার করা হবে সেই গাড়ি। কিন্তু পাওয়া যাবেনা সিদ্ধার্থকে। পরে রকস্টার হিসেবে ফিরে আসবে সিদ্ধার্থ। সে সিদ্ধার্থ কিনা নাকি তার মতো দেখতে অন্য কেউ? মিঠাই কি আবারো ফিরে পাবে তার উচ্ছেবাবুকে? এই প্রশ্নের উত্তর পাওয়া যাবে ধারাবাহিকের আসন্ন এপিসোডগুলিতেই। আগামী দিনে কি হতে চলেছে মিঠাইয়ের সাথে! তা জানতে গেলে চোখ রাখতে হবে জি বাংলার পর্দায়।

Related Articles

Back to top button