টলিউডবিনোদনভাইরাল & ভিডিও

Subhashree Ganguly: দ্বিতীয় পরিবারের সঙ্গে আলাপ করালেন রাজ ঘরণী! রইলো ভিডিও

Advertisement

টলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন শুভশ্রী গাঙ্গুলী। এই অভিনেত্রী সবসময়ই নিজের অভিনয়ের জন্য প্রশংসিত হয়েছেন। এখন অভিনেত্রীর ভরা সংসার। ছেলে আর স্বামীকে দিব্যি সংসার করছেন। ইউভান বড় হতেই ফের নিজের কাজে ফিরে এসেছেন। পাশাপাশি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বেশ ভালোই সক্রিয়। প্রায়শই ছেলে ইউভান আর রাজের সাথে নানান মুহূর্ত শেয়ার করে থাকেন।

Advertisement

আপাতত ছোট ছেলে ইউভানকে সামলে একের পর এক সিনেমার প্রজেক্টে হাত দিয়েছেন। নিজের কাজে আস্তে আস্তে আসর জমাচ্ছেন। বাবা যাদব এর পরিচালনায় একটি নতুন সিনেমার শ্যুটিং শুরু করছেন তিনি। এছাড়াও তাঁর হাতে রয়েছে ‘ডক্টর বক্সী’ নামে একটি মেডিক্যাল থ্রিলার। এই ছবিতে বনি সেনগুপ্ত আর পরমব্রতের সাথে স্ক্রিন শেয়ার করবেন অভিনেত্রী। এছাড়া রাজের পরিচালনায় ‘হাবজি গাবজি’ আর ‘ধর্মযুদ্ধ’। এছাড়াও এই মুহূর্তে শুভশ্রী রয়েছেন ‘ডান্স বাংলা ডান্স’-এর বিচারকের আসনে।

Advertisement

অভিনেত্রী শুভশ্রী এবার নিজের পরিবারের সঙ্গে পরিচয় করালেন। তবে এই পরিবার রাজ চক্রবর্তী, ইউভান বা রাজের পরিবার নয়। এমনকী শুভশ্রীর বাপের বাড়ির সাথ নয়। তবুও এটা শুভশ্রীর দ্বিতীয় পরিবার। আর এই দ্বিতীয় পরিবারের সঙ্গেই নিজের অনুরাগীদের সাথে আলাপ করিয়ে দিলেন শুভশ্রী। সকল অভিনেতা-অভিনেত্রীদের দিনের বেশিরভাগ সময়টাই কাজের জগতে কাটানোর জন্য কর্ম ক্ষেত্রের সঙ্গে যুক্ত মানুষগুলোও পরিবার হয়ে যায়। ব্যতিক্রম নন শুভশ্রী। অভিনেত্রীর দ্বিতীয় পরিবারের সদস্যরা হলেন অবিনাশ, সায়ন্ত, সৃজা, শুভশ্রী, অর্ঘ্য, রাজদীপ। এদের সকলের সঙ্গে আলাপ করিয়ে দিয়েছেন অভিনেত্রী।

অভিনেত্রী শুভশ্রী’র সঙ্গে এঁরা প্রত্যেকেই অঙ্গাঙ্গীভাবে জড়িত। অবিনাশ হলেন শুভশ্রীর হেয়ার ড্রেসার। যে কোনও অনুষ্ঠানে অভিনেত্রীর কেশসজ্জার দায়িত্ব সামলাতে হয় অবিনাশকে। শুভশ্রীকে পর্দায় আর ফটোসেশানে আরও সুন্দর করে তোলার কারিগর সায়ন্ত। যার হাতের ছোঁয়ায় সব খুঁত ‘মেকআপ’ করা যায়। অন্যদিকে সৃজা শুভশ্রীর পোশাকের দায়িত্বে থাকে। এই ভাবেই প্রত্যেকের সঙ্গে আলাপ করিয়ে দিয়েছেন শুভশ্রী। তার হেয়ার স্টাইলিস থেকে নিরাপত্তার দায়িত্বে থাকা সকলকেই এক অনন্য সম্মান দিয়েছেন অভিনেত্রী। টিমের সবার সঙ্গে তৈরি একটি ভিডিও শেয়ার করে শুভশ্রী ক্যাপশনে লিখেছেন, “আমার দ্বিতীয় পরিবারের সঙ্গে আলাপ করুন। আমার অনবদ্য টিম।” অভিনেত্রী নিজের টিমের প্রতি এত সম্মানজ্ঞাপনে নেটিজেনদের মন কেড়ে নিয়েছেন রাজ ঘরণী। নেটিজেনরা প্রশংসায় ভরিয়ে দিয়েছেন শুভশ্রীর পরিবারের। নিমেষে ভাইরাল হয় এই ভিডিও পোস্ট।

আরো পড়ুন :  পুজোয় 'আধুনিকা দুর্গা' তৃণার ফটোশুট, ভাইরাল ভিডিও
Advertisement

Related Articles

Back to top button