টলিউডবিনোদন

Sreelekha Mitra: হাতে লাঠি আর কালো খোলামেলা পোশাক পড়ে উষ্ণতা ছড়ালেন অভিনেত্রী শ্রীলেখা

শ্রীলেখা মিত্র টলিউডের অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন। বহু বছর ধরে টেলিভিশন এবং সিনেমাতে দাপটের সঙ্গে কাজ করেছেন এই অভিনেত্রী। এই অভিনেত্রীর বয়স বাড়লেও চিররঙিন থাকতে ভালোবাসেন। টলিপাড়ার অন্যতম ঠোঁটকাটা অভিনেত্রীর মধ্যেও শ্রীলেখার নাম আসবে। তিনি বরাবর সোজা কথা সোজাভাবে বলতে বেশি ভালোবাসেন। অভিনেত্রী বহুবার যৌনতা, প্রেম, পরকীয়া নিয়ে খোলাখুলি কথা বলেছেন তিনি। ফের একবার নিজের গোপন ইচ্ছা জাহির করলেন সোশ্যাল মিডিয়াতে।

পাশাপাশি সকল পুরুষদের সাবধান করলেন অভিনেত্রী। অভিনেত্রী ধরা দিলেন এক্কেবারে বোল্ড লুকে। শুক্রবার সক্কাল সক্কাল নিজের ফেসবুক পেজে হইচই ফেলে দিলেন। অভিনেত্রীর শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, খোলামেলা কালো পোশাকে, খোলা চুল, পায়ে হিল জুতো, চোখের বাঁকা চাউনি আর মুখে লাস্যময়ী হায়াই ঘায়েল করবে যে কোনও পুরুষ হৃদয়কে। তবে এই বোল্ড সাজে আছে দিদিমণির ছোঁয়া। ফেসবুকের দেওয়ালে এমনই বোল্ড ছবি পোস্ট করলেন আপতত বিদেশে সফরে থাকা শ্রীলেখা মিত্র।

আর এই ছবির ক্যাপশন লিখেছেন চমকপ্রদ ভাবে। তিনি লিখেছেন, “The ‘Dominatrix’ me”। এর বাংলা তর্জমা দাঁড়ায় সেই সকল মহিলাদের যাঁরা যৌনতার সময় পুরুষ সঙ্গীকেনিজের হাতে রাখেন। অর্থাৎ সোজা কথায় বলতে গেলে যৌনতার লাগাম নিজের হাতে রাখেন। অভিনেত্রীর এই পোস্টে রয়েছে সরাসরি যৌনতার উসকানি। তবে অভিনেত্রীর এই পোস্টে যৌনতার ছোঁয়া থাকলেও অভিনেত্রীকে অপূর্ব সুন্দরী লাগছে। এই ছবি শেয়ার হতে এক এক করে অনুগামীরা ভালোবাসা জানিয়েছেন। তুমুল ভাইরাল হয় অভিনেত্রীর এই বোল্ড আর লাস্যময়ী ফটোসেশান।

উল্লেখ্য, এই সময় অভিনেত্রী সুইজারল্যান্ডে রয়েছেন । গত মঙ্গলবারই কলকাতা থেকে ইউরোপে পাড়ি দিয়েছেন তিনি। সুইজারল্যান্ড হয়ে ভেনিসে যাবেন। অংশ নেবেন ভেনিস চলচ্চিত্র উৎসবে। এই চলচ্চিত্র উৎসবে আমন্ত্রণ পেয়েছে পরিচালক আদিত্য বিক্রম সেনগুপ্তর ছবি ‘ওয়ান্স আপন আ টাইম ইন কলকাতা’। এই ছবিতেই খুবই গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন শ্রীলেখা। তাই আগামী কয়েকটা দিন ইউরোপের বাসিন্দা অভিনেত্রী। তবে ভেনিস চলচ্চিত্র উৎসবে যোগ দেওয়ার আগে ‘চিরবসন্তের দেশ’-এ কিছুটা প্রাণখোলা নিশ্বাস নিচ্ছেন শ্রীলেখা। আর নিজের প্রতি মুহূর্তের আপডেটও শেয়ার করছেন। কখনো জুরিখের রাস্তায় কখনও হেঁটে বেড়াচ্ছেন, কখনও আইসক্রিম পার্লারে পৌঁছে নিজের পছন্দের আইসক্রিম খাচ্ছেন। শ্রীলেখার ফেসবুকের দেওয়াল জুড়ে এখন সুইজারল্যান্ডের নানান মুহূর্ত। সেইসব থেকে চোখ ফেরাতে পারছেন না অনুরাগীরা। শেয়ার হতে না হতেই ভাইরাল।

Related Articles

Back to top button