×
গরমা গরমটলিউডবিনোদন

আমাদের সম্পর্কের হানিমুন পর্ব শেষ অয়ে গেছে : শ্রাবন্তী

Advertisement

শ্রাবন্তীর সোশ্যাল মিডিয়া থেকে উধাও তৃতীয় স্বামী রোশন সিং। পুজোয় একে অপরের মুখ পর্যন্ত দেখেননি তাঁরা। ছবি তো কোন ছাড়। তবে কি তৃতীয় বিয়েও ভাঙতে চলেছে অভিনেত্রীর? এই বিষয়ে সরাসরি কেউই মুখ খোলেননি। ইন্সটাগ্রামে একে অপরকে আনফলো করেছেন পাশাপাশি ইন্সটাগ্রামে কোন ছবি পর্যন্ত নেই। টলি পাড়ায় বাড়ছে জল্পনা। কিন্তু টুইটারে এখনও চমকাচ্ছে শ্রাবন্তী-রোশন সিং এর ছবি।

Advertisement

হোলির ছবি এখনও শ্রাবন্তীর টুইটারে ঝলমল করছে। রয়েছে পার্টির ছবিও। অথচ বিয়ের সব ছবি ডিলিট করে দিয়েছেন উভয়েই। তবে কি আবার কোন সাংসারিক ঝামেলায় জড়িয়ে গেলেন অভিনেত্রী?

Advertisement

চুপিসারেই তৃতীয় বিয়ে সেরেছিলেন অভিনেত্রী। ২০১৯ সালের ১৯ এপ্রিল চণ্ডীগড়ের একটি গুরুদ্বারে গিয়ে রোশনের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন শ্রাবন্তী। প্রথম বিয়ে ছিল ২০০৩ সালে পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে। মাঝে এক মডেলের প্রেমে হাবুডুবু খেয়ে বিয়ে পর্যন্ত সম্পর্ক গড়ান। এরপর সেই তৃতীয় বিয়ে। তবে কি এবার রোশনের সঙ্গে শ্রাবন্তীর বিচ্ছেদ আসন্ন? তবে গোপন সূত্রে খবর, দুইজন মিউচুয়াল সেপারেশনে আছেন ঠিকই কিন্তু শ্রাবন্তী নাকি সম্পর্ক বাঁচানোর জন্য চেষ্টা করছেন। শ্রাবন্তী তাঁর এই তৃতীয় সম্পর্ক নিয়ে নাকি এখনও আশাবাদী। একটি সংবাদমাধ্যমের দাবী, শ্রাবন্তী বাকি বলেছেন যে তাঁদের ‘হানিমুন পর্ব’ শেষ হয়ে গিয়েছে, কিন্তু সম্পর্ক আবার জোড়া লাগবে।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti singh (@srabanti.smile) on

Related Articles

Back to top button