টলিউডবিনোদন

‘কিছু আবদারের জানি নেই মানে’, কার উদ্দেশ্যে রোমান্টিক গানে সুর মেলালেন শ্রাবন্তী

×
Advertisement

নিজের ব্যক্তিগত জীবন নিয়ে বরাবর খবরের শিরোনামে থাকেন শ্রাবন্তী। ৩৩ বছরের জীবনে অনেকটাই ভালো আর খারাপের মধ্যে দিয়ে যেতে হয়েছে শ্রাবন্তীকে। মাত্র ১৮ বছর বয়সেই টলিউড পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছিলেন। এরপর অভিনেত্রীর এক ছেলে হয়। রাজীব-শ্রাবন্তীর ছেলের নাম ঝিনুক। বিয়ের কিছু বছর সংসার করার পর রাজীবের সঙ্গে আইনি বিচ্ছেদের পর মডেল কৃষাণ ব্রজের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন। বেশিদিন টেকেনি সেই বৈবাহিক সম্পর্ক।

Advertisement

তারপর শ্রাবন্তীর জীবনে আসেন রোশন সিং। গুরুদ্বারে গিয়ে রোশনের সঙ্গে চুপিচুপি তৃতীয় বিয়ে সেরেছিলেন শ্রাবন্তী। কিন্তু সেই সম্পর্কেও বেশি দিন স্থায়ী হলনা। বিয়ের দেড়েক বছর পর দুজনের সম্পর্কে এখন তিক্ততায় মোড়া। এসব ভুলে অবশ্য অভিনেত্রী নিজের নতুন সিনেমা আর ওয়েব সিরিজের কাজ নিয়ে বেশ ভালোই ব্যস্ত। অবশ্য এর মধ্যেই শ্রাবন্তীর জীবনের নতুন পুরুষ নিয়ে গুঞ্জন শুরু করেছেন নানান মানুষ। একাংশ মনে করছেন বর্তমানে অভিনেত্রী ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে প্রেম করছেন অভিনেত্রী। তবে সেই গুঞ্জন পুরোপুরি অস্বীকার করেছেন শ্রাবন্তী।

অভিনেত্রীর জীবনে প্রেম আর বিয়ে দুই টেকিনি। বার বার ব্যর্থ হয়েও কখনো মন খারাপ করে বসে থাকেনি। বরং বার বার নিজেকে রোম্যান্টিক মুডে তুলে ধরেছেন শ্রাবন্তী। কলকাতা শহরে এখন মনসুন সিজন। এই বর্ষাভেজা শহরে রোম্যান্টিক মুডে ধরা দেবেননা তা কি হয়। সম্প্রতি অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি রিল ভিডিও শেয়ার করেন। শ্রাবন্তী নিজের অভিনীত ছবি ‘শুধু তোমারি জন্য’ সিনেমার জনপ্রিয় গান ‘কিছু আবদারের জানি নেই মানে’-তে। সেখানে অভিনেত্রীর মিষ্টি এক্সপ্রেশন দেখে বহু অনুগামীর মন জয় করেছে।

Advertisement

অনেকে কমেন্ট করে বসলেন, একজন লিখলেন, ‘উফফ দিদি তুমি এখনও এত সুন্দরী কী করে বলো তো’, আর একজন ইউজার লিখলেন, ‘এখনও বাচ্চা মেয়েটাই আছো’, আবার একজ৷ লিখলেন ‘এত গ্ল্যামার কী করে থাকে তোমার’। আবার অনেকে অভিনেত্রীর চতুর্থ প্রেমের জন্য এই রোমান্টিক মেজাজ কিনা প্রশ্ন করেছেন নায়িকা? এই ভিডিও দেখে প্রশ্ন অনেকের। আর একজন ইউজার লিখেই বসলেন, ‘কেন তুমি এরকম করো বলো তো?’, আবার অনেকে লিখলেন ‘তোমার ৪ নম্বর বিয়ের অপেক্ষায় রইলাম’, তবে যেই যাই বলে থাক। অনেকে এই ভিডিও দেখে প্রশংসা করেছেন। তুমুল ভাইরাল হয় এই রিল ভিডিও।

Related Articles

Back to top button