টলিউডবিনোদন

Srabanti: গণেশ চতুর্থীর দিন মাসি হলেন অভিনেত্রী শ্রাবন্তী! সুখবর দিলেন নায়িকা নিজে!



গণেশ চতুর্থীর দিন শ্রাবন্তীর পরিবারে এল এক সুখবর! প্রায় ১৮ বছর পর শ্রাবন্তীর পরিবারে এল নতুন সদস্য। আনন্দে আত্মহারা টলি নায়িকা। মা হয়েছেন শ্রাবন্তীর দিদি স্মিতা ঘোষ চট্টোপাধ্যায়। আর মাসি হয়েছেন শ্রাবন্তী। এই দিন বোনপোর ছবি সোশ্যাল মিডিয়ায় নিজের অনুগামীদের সাথে ভাগ করে নিয়েছেন শ্রাবন্তী।

গত মাসেই মাসি এক সংবাদমাধ্যমে মাসি হওয়ার সুখবর ফাঁস করেছিলেন। আর গণেশ চতুর্থীর পুণ্য তিথিতেই শ্রাবন্তীর বাড়িতে এল রাজপুত্র। শ্রাবন্তীর ছেলে ঝিনুকের পর এই নতুন একজন এল চট্টোপাধ্যায় বাড়িতে। মায়ের দায়িত্ব পালনে দু-পা বাড়িয়ে থাকেন শ্রাবন্তী। এবার মাসি হয়ে নতুন দায়িত্ব বাড়ল নায়িকার। এই দিন একরত্তির একটি মিষ্টি ছবি শেয়ার করে শ্রাবন্তী ক্যপশানে লেখেন, ‘ছেলে হয়েছে…তোর জন্য খুব খুশি দিদি….অনেক ভালোবাসা’। 

শ্রাবন্তী দুই বোন। ছোট থেকেই অভিনেত্রীর সবচেয়ে কাছের আর প্রিয় বন্ধু তাঁর দিদিরা। অভিনেত্রীর জীবনের নানান চড়াই-উৎরাইতে দিদির পাশে থেকেছে অভিনেত্রীর দিদি। ২০১৬ সালের ডিসেম্বরে ভালোবেসে বিয়ের বাঁধনে বাঁধা পড়েছিলেন স্মিতা ও সুজয়। শ্রাবন্তীর দিদি স্মিতা একসময়ে অভিনয় জগতের সঙ্গে যুক্ত ছিলেন। ‘শপথ’ নামের একটি সিনেমা আর ‘মৌচাক’ ধারাবাহিকে কাজ করেছেন স্মিতা। তবে এখন স্মিতাএকজন সুখী গৃহিনী। এইদিন গাড়ির জানালার ধারে বসে নিজের সেলফি, এবং বোনপোর আরও একটি ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে ভাগ করে নিয়েছেন শ্রাবন্তী।

বেশ কয়েকমাস ধরে শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন নিয়ে চর্চার শেষ নেই। রোশনের সঙ্গে তৃতীয় বিয়ে ভাঙা থেকে অভিরূপের সঙ্গে নতুন প্রেমের গুঞ্জন, শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন সবসময় সংবাদ শিরোনামে। দু-দিন আগেই জিম করবেট জাতীয় জাতীয় উদ্যানে সময় কাটায়ে এলেন অভিনেত্রী।তবে মলদ্বীপ থেকে ফিরে এসে কেন একা একা উত্তরাখন্ডে কী কারণে ছুটে গিয়েছেন শ্রাবন্তী, সেই কারণ নিয়ে অবশ্য কিছু জানা যায়নি। কয়েক আগেই মলদ্বীপেও ছেলে ও তাঁর বান্ধবীর সাথে ছুটি কাটিয়ে এসেছেন শ্রাবন্তী।

Related Articles

Back to top button