টলিউডবিনোদন

শীঘ্রই আসছে সুখবর! বেবিবাম্পের ছবি শেয়ার করলেন অভিনেত্রী শ্রাবন্তী



মাতৃত্বকে সুন্দরভাবে অনুভব করতে শিখছেন শ্রাবন্তী ব্যানার্জী (Srabanti Banerjee)। ইদানিং শ্রাবন্তী হ্যাশট‍্যাগ দিয়ে ‘মাই প্রেগন‍্যান্সি জার্নি’ লিখে ছবি শেয়ার করছেন সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি শ্রাবন্তী নিজের বেবিবাম্পের ফটোশুট করে শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়।

ছবিগুলি শেয়ার করে মাতৃত্বের শক্তি বর্ণনা করেছেন শ্রাবন্তী। তিনি লিখেছেন, সন্তান সম্ভবা হওয়ার অর্থ শক্তিশালী হওয়া। মাতৃত্বের সৌন্দর্য যথেষ্ট বোল্ড বলেই মনে করেন শ্রাবন্তী। তিনি লিখেছেন, শরীরকে বিশ্বাস করতে, নিজের শক্তির উপর বিশ্বাস রাখতে। শক্তির বার্তা তুলে ধরতে ফটোশুটে শ্রাবন্তী ব্যবহার করেছেন লাল রঙের ফ্লেয়ারড স্কার্ট ও টপ।

কিছুদিন আগে মাতৃত্বকালীন যোগার ছবিও শেয়ার করেছিলেন শ্রাবন্তী। ফিটনেস ফ্রিক শ্রাবন্তীকে দেখা গিয়েছিল ধীরে ধীরে যোগা করতে যাতে কোনোভাবেই তাঁর বেবিবাম্পের উপর চাপ না পড়ে। মাতৃত্বকালীন যোগাসনের ফলে মা ও গর্ভস্থ সন্তান দুজনেই সুস্থ থাকেন। শ্রাবন্তী জানিয়েছেন, সন্তানের জন্মের পর তাকে সময় দিয়ে বড় করে তুলতে চান তিনি। সন্তান একটু বড় হলে তবেই কাজে ফিরবেন বলে জানিয়েছেন শ্রাবন্তী।

চলতি বছরের মে মাসে নিজের বেবিবাম্পের ছবি শেয়ার করে শ্রাবন্তী জানিয়েছিলেন, দীর্ঘদিন ধরে তিনি এই খুশির অপেক্ষা করেছেন। কারণ তাঁর স্বামী রঞ্জন বন্দ্যোপাধ্যায় (Ranjan banerjee) বর্ধমানের একটি স্কুলের শিক্ষক। পেশাগত কারণে সাত বছরের দাম্পত্যের অধিকাংশ সময় শ্রাবন্তী ও রঞ্জনকে একে অপরের থেকে দূরে থাকতে হয়েছে। ফলে সেই সময় সন্তানধারণের পরিকল্পনা করেননি শ্রাবন্তী। কিন্তু গত বছর থেকে লকডাউনের ফলে তাঁরা বেশ কিছুটা সময় একসাথে কাটাতে পারছেন। ফলে শ্রাবন্তী ও রঞ্জন এই সময়কেই নতুন অতিথি আসার উপযুক্ত হিসাবে বেছে নিয়েছেন। 2020 সালের অক্টোবর মাসে অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানতে পারেন শ্রাবন্তী।

Related Articles

Back to top button